মালয়েশিয়ায় চাঁদপুর সমিতির সভাপতি সেলিম সম্পাদক মাসুদ রানা


প্রকাশিত: ০৪:১২ এএম, ১২ নভেম্বর ২০১৬

মালয়েশিয়ায় চাঁদপুর সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ৯ নভেম্বর রাতে কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্ট জরুরি সভায় সদস্যদের সরাসরি ভোটে মো. সেলিম সভাপতি এবং মাসুদ রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

মো. আকতার হোসেন গাজীর সার্বিক তত্ত্বাবধানে ওই নির্বাচনের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতির। ভোট গণনা শেষে দাতু জাম বিন আবদুল কাদের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

সভায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা ড. আহমেদ বুরহান, মোশাররফ হোসেন, ড. মাহতাব হোসেন, আবদুল আযাদ, মনিরুজ্জামান মিজি, হুমায়ূন কবির, আবু হানিফ, মনিরুজ্জামান গাজী, আবুল কালাম, বারেক দেওয়ান, ফজলুল করিম সোহরাব, মোফাজ্জল হোসেন, জাকির হোসেন, খন্দকার মোশতাক আহমেদ রয়েল, কায়সার হামিদ হান্নান, শামছুজ্জামান নাঈম, আবু ইউসুফ প্রমুখ।

নব নির্বাচিত নেতৃবৃন্দ মালয়েশিয়া প্রবাসী চাঁদপুরবাসীসহ বাংলাদেশের মানুষের কল্যাণে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

এমএমজেড/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]