না ফেরার দেশে ইতালি প্রবাসী মোজাম্মেল হক

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০২:৪০ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

 

ইতালি প্রবাসী মোজাম্মেল হক পাটওয়ারী সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। রোববার বাংলাদেশের একটি হাসপাতালে স্থানীয় সময় রাত ৩ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

তিনি গত সপ্তাহে ইতালি থেকে মাতৃভূমিতে যান। হঠাৎ পেটে ব্যাথাজনিত কারণে নিউরোসাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে ইতালি প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। রাজনৈতিক জীবনে তিনি বঙ্গবন্ধুর মতাদর্শে বিশ্বাসী ছিলেন।

মোজাম্মেল হক সর্ব ইউরোপ বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। তার অকাল মৃত্যুতে ইতালি আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস ফরাজী, সাধারণ সম্পাদক হাসান ইকবালসহ অঙ্গ সংগঠনের নেতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মোজাম্মেল হকের অকাল মৃত্যুতে আন্তর্জাতিক সম্পাদক অ্যাডভোকেট আনিসুজ্জামান আনিস জাসদ (আম্বিয়া-প্রধান) সাধারণ সম্পাদক মাহবুব রহমান ভুট্টো, যুবলীগ দফতর সম্পাদক সোহেল বকসী, ইতালি বিএনপি সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, চাঁদপুর জেলা সমিতিসহ অন্যান্য আঞ্চলিক সমিতির নেতারা শোক প্রকাশ করেন।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :