ওমানে হাবিবুর রহমান ও জাহাঙ্গীরকে সংবর্ধনা

বাইজিদ আল-হাসান , ওমান প্রতিনিধি মাস্কাট থেকে
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

দশ দিনের সফরে আসা বাংলাদেশের ইসলামিক রিসার্চ সেন্টারের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাবিবুর রহমান মিসবাহ কুয়াকাটা এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাওলানা সালাহউদ্দিন জাহাঙ্গীরকে সালতানাত ওমানের পর্যটন কেন্দ্র মাতরাহ শহরে সংবর্ধনা দিয়েছে ‘সচেতন শান্তি সমাজ’ নামের একটি সংগঠন।

সচেতন শান্তি সমাজ মাতরাহ উপ-শাখার ব্যপস্থাপনায় ১৩ সেপ্টেম্বর স্থানীয় সময় রাত ৮টায় স্থানীয় কেরাতুল কোরআন মাদরাসার হল রুমে মীর আহমদ মিরুর সভাপতিত্বে এবং সাংবাদিক আজগর সালেহীর সঞ্চালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন- মিজানুর রহমান, হাফেজ মাহবুবুল আলম, হাফেজ শাহাদাত হোসেন ভাসানী, বায়েজিদ আল হাসান, মাওলানা সাইফুল ইসলাম এবং মোহাম্মদ শহিদ প্রমুখ।

oman

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সচেতন শান্তি সমাজ মাতরাহ উপ-শাখার সভাপতি মোহাম্মদ কামাল হোসেন, সেক্রেটারি মোহাম্মদ জজমিয়া, মাওলানা এমদাদ শাহ, হাফেজ ইয়াছিন, মাওলানা আরিফুল ইসলাম, আব্দুল বাছির, মোহাম্মদ মামুন, মোহাম্মদ শাহরুল, মোহাম্মদ জালাল ও মোহাম্মদ সোহাগ।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :