রিয়াদে বাংলাদেশির অকাল মৃত্যু

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৬:০৪ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৮

রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার ভোর সাড়ে পাঁচটায় রিয়াদের ওবায়েদ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। গিয়াসউদ্দিন রিয়াদের একটি কোম্পানিতে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কাজ করতেন।

গিয়াসউদ্দিন শাহবাজের সহকর্মীরা জানিয়েছে, রাতে হঠাৎ বুকের বামপাশে প্রচণ্ড ব্যথা শুরু হলে রিয়াদের ওবায়েদ হাসপাতালে তাৎক্ষণিকভাবে ভর্তি করা হয়। ইমার্জেন্সি থেকে পরীক্ষা করার পর তাকে ‘ক্রিটিক্যাল সেল’-এ ভর্তি করা হয়। ভোর সাড়ে পাঁচটায় ডাকক্তার শাহবাজকে মৃত ঘোষণা করেন।

শনিবার দিবাগত রাত দুইটায় মরদেহ পৌঁছানোর কথা রয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক। গিয়াসউদ্দিনের বাড়ি হবিগঞ্জের আজমিরিগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের ভাটিবাংলা গ্রামে। ভাটিবাংলায় তার স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়ে সন্তান রয়েছে।

বর্তমানে গিয়াসউদ্দিন শাহবাজের মরদেহ ওবায়েদ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সহযোগীরা জানিয়েছে, কাগজপত্র যোগাড় করার পর রিয়াদের সরকারি সোমেসি হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে দ্রুত তার মরদেহ দেশে পাঠানো হবে।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :