ওমানে ঘুমন্ত অবস্থায় বাংলাদেশির মৃত্যু

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৮ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৮

ওমানে মো. আলমগীর নামে এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। তিনি দেশটিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। বৃহস্পতিবার বিশ্রাম নেয়ার সময় তিনি ঘুমিয়ে যান। পরে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে।

নিহত আলমগীর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর গ্রামের মোহাম্মদ ইদ্রীসের ছেলে। জানা যায়, মাস্কাটে অবস্থিত সীব বাজারে একটি বিল্ডিংয়ে কাজ শেষে নিজের কক্ষে গিয়ে দুপুরে খাবার খান মোহাম্মদ আলমগীর।

খবর পেয়ে সমাজ সেবক চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি লায়ন ইয়াছিন চৌধুরী সিআইপিসহ প্রবাসের বিভিন্ন শুভাকাঙ্ক্ষি ছুটে আসেন। মরদেহটি দেশে পাঠাতে সমাজ সেবক চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি লায়ন ইয়াছিন চৌধুরী সিআইপির ব্যক্তিগত উদ্যোগ ও সকলের সহযোগিতায় হাসপাতাল থেকে মরদেহ দেশে পাঠানোর যাবতীয় প্রক্রিয়া দ্রুত শেষ করা হয়।

বিনা খরচে মরদেহ দেশে পাঠানোর জন্য বাংলাদেশের বেসরকারি একটি বিমানসংস্থার কর্তৃপক্ষকে তিনি সমিতির পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানান। অনুরোধে সাড়া দিয়ে এয়ারওয়েজের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ দ্রুতই মরদেহটি দেশে পাঠানোর ব্যবস্থা করেন।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :