আ.লীগে ত্যাগী নেতা আছে বলেই উন্নয়নের জোয়ার

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১০ নভেম্বর ২০১৮

কাতারে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগ কাতার শাখা। স্থানীয় সময় শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহা মুনছুরা দুইবন্ধু রেস্টুরেন্টে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজিত হয়।

সংগঠনের সভাপতি সফিকুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল আলমের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন- উপদেষ্টা এনামুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম, সহ-সভাপতি আব্দুল অওদুদ, সহ-সভাপতি আবিদুর রহমান ফারুক।

এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক রিপন মিয়া, সাংগঠনিক সম্পাদক আহাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন প্রধান, জাতীয় শ্রমিক লীগ সভাপতি তাজুল ওয়াহিদ, কাতার বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি মাহফুজুর রহমান, কাতার স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, কাতার জাসদ সভাপতি ইসমাইল হোসেব প্রমুখ।

বক্তারা বলেন, জাতীয় চার নেতাসহ বিপুলসংখ্যক নেতা-কর্মীর আত্মত্যাগের কারণে আওয়ামী লীগের কেউ ক্ষতি করতে পারেনি, অনেক ত্যাগী নেতা ছিল বলে বার বার আঘাত করেও কেউ আওয়ামী লীগে নিশ্চিহ্ন করতে পারেনি। সংবিধান সম্মতভাবে শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন কাতার স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাওলানা হাসিবুর রহমান।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :