রিয়াদে ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীদের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ

আব্দুল হালিম নিহন
আব্দুল হালিম নিহন আব্দুল হালিম নিহন , সৌদি আরব প্রতিনিধি সৌদি আরব
প্রকাশিত: ১০:৩০ এএম, ২৪ জানুয়ারি ২০১৯

সৌদি আরব রিয়াদে ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীদের উদ্যোগে নতুন বছরের প্রথম মাসে প্রবাসীদের নিয়ে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় তিতাস ফুটবল ক্লাবের বিপক্ষে টাইব্রেকারে জয়লাভ করে লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাব।

বৃহস্পতিবার রাত ১২টায় (স্থানীয় সময়) শুরু হওয়া এ ম্যাচে নির্ধারিত ৯০ মিনিটে কোনো দল গোলের দেখা না পাওয়া রেফারির সিদ্ধান্তে আরও ৫ মিনেট সময় বাড়ানো হয়। বাড়তি সময়ে দুই দলই গোলের দেখা পায়। ১-১ গোলে সমতায় ফেরায় খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানে তিতাস ফুটবল ক্লাবকে হারিয়ে জয়লাভ করে লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাব।

jagonews

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ট্রফি এবং দুই দলের প্রত্যেক খেলোয়াড় ও টিম পরিচালকদের মেডেল দেয়া হয়। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী সামসুল আলম, কাজি হুমায়ুন কবির, রিয়াজ উদ্দিন মাহমুদ, ওয়াহিদুল ইসলাম, জুনাইদ, ছানাউল্লাহ আপন তাঁজ জিয়াসহ প্রমুখ।

একই সঙ্গে প্রবাসীদের বিনোদন দেয়ার জন্য নতুন বছর আগমণে ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীদের উদ্যোগে চলা এ প্রীতি ম্যাচে সার্বিক সহযোগিতা করেন তারা। ম্যাচটি পরিচালনার দায়িত্বে ছিলেন মো. হাবিব।

jagonews

এছাড়া লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাবের পক্ষে কোচ হিসেবে দায়িত্ব পালন করেন শেখ হারুন, ম্যানেজার হিসেবে মাঠে উপস্থিত ছিলেন আলমগীর হোসেন এবং ক্লাবটির অধিনায়ক ও সহ অধিনায়কের দায়িত্বে ছিলেন যথাক্রমে কবির হোসাইন ও শাহ আলম।

তিতাসের পক্ষে কোচের দায়িত্বে ছিলেন কামাল হোসাইন এবং ম্যানেজার ছিলেন আনিস মিয়া। অধিনায়ক ও সহ অধিনায়কের দায়িত্বে ছিলেন মো. মুছা ও শরিফুল ইসলাম।

saudi

কনকনে শীতের মধ্যেও আনন্দের সাথে খেলা উপভোগ করেন প্রবাসীরা। খেলা শেষে আগত অতিথি এবং আয়োজকরা আনন্দ প্রকাশ করেন। জাগো নিউজকে তারা জানান, প্রবাসীদের আনন্দ দিতে শুধু ফুটবল নয়, ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীদের পক্ষ থেকে সব ধরনের আয়োজনের ব্যবস্থা করা হবে।

আরএস/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :