ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি পুনর্গঠিত

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ১২:২২ পিএম, ২৩ এপ্রিল ২০১৯
রেহান উদ্দিন দুলাল (প্রধান উপদেষ্টা), মোহাম্মদ মিলন (আহ্বায়ক) ও ফয়সাল আহমেদ (সদস্য সচিব)

ইতালির ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে একটি আহ্বায়ক ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত রোববার (২১ এপ্রিল) ভেনিসের মেস্ট্রে রাশিয়ান বারের হলরুমে ভেনিস প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব সাঈদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালিতে বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রেহান উদ্দিন দুলাল।

এ সময় সভায় উপস্থিত সবার মতামতের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিসের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে ১৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ও ৭ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। এতে রেহান উদ্দিন দুলালকে প্রধান উপদেষ্টা, মোহাম্মদ মিলনকে আহ্বায়ক ও ফয়সাল আহমেদকে সদস্য সচিব মনোনীত করা হয়।

উপদেষ্টা পরিষদের বাকি সদস্যরা হলেন- সাঈদ হোসেন, সিদ্দিকুর রহমান বকুল, সাদেকুল ইসলাম, আলম শাহ, সোহেল রানা ও খোরশেদ আলম সাচ্চু।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন ভূইয়া, সালাহ উদ্দিন ও ইলিয়াস মিয়া; সদস্য সচিব ফয়সাল আহমেদ এবং কোষাধ্যক্ষ জিল্লাল মিয়া। এছাড়া সদস্য হয়েছেন- হাবিব মিয়া, আবদুল নুর খন্দকার, রফিকুল ইসলাম, মাহবুব চৌধুরী, হাবিব মিয়া, ইকবাল হোসেন, আবদুল হাই, শেখ আমানউল্লাহ ও ফখরুল আলম দুলাল।

এমএমজেড/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :