কুয়েতে কুরআন প্রশিক্ষণ কেন্দ্রের ইফতার

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:০২ পিএম, ২৪ মে ২০১৯

বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র, কুয়েত সালমিয়া অঞ্চলের রোমাতিয়া শাখার উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কুয়েতের রোমাতিয়া এলাকার ১১ নং গাতার জামে মসজিদে এই আয়োজন করা হয়।

রোমাতিয়া শাখার সভাপতি ওমর ফরুকের সভাপতিত্বে ও অহিদ সরকারের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আই পি সির দায়ী, আল হুদা পত্রিকার সম্পাদক মাওলানা মামূনুর রশিদ।

Kuwait-2

বিশেষ অতিথি ছিলেন সালমিয়া অঞ্চলের সভাপতি ইঞ্জিনিয়ার সিহাব উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মো. শাহজাহান, স্থানীয় আলোচক মাওলানা নাসির উদ্দিন, আব্দুস সাত্তার। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাহ আলম।

অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন হারন মোল্লা, মেজবাহ, গোলাম মোস্তফা, বশির, সামসুদোহা, আমিনুল ইসলাম, সুমন, রফিক মোবারক, আলী আশ্রাফ, মেহেদী হাসান, জসিম উদ্দিন, নাসির, বাবুল, ইকবাল, জাকির হোসেন প্রমুখ। এছাড়া কুয়েতের বিভিন্ন অঞ্চল হতে আগত প্রবাসী বাংলাদেশিরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এমএমজেড/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :