লেবাননে অগ্নিদগ্ধে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

বাবু সাহা
বাবু সাহা বাবু সাহা
প্রকাশিত: ০৪:০৮ এএম, ২০ জুন ২০১৯

লেবাননে অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে জুয়েল হোসেন (৩০) নামে এক প্রবাসী বাংলাদেশির করুণ মৃত্যু হয়েছে। ১৯ জুন বুধবার সকাল ১০ টায় বৈরুতের জাইতাওয়ে হাসপাতালে তার মৃত্যু হয়। বর্তমানে তার লাশ হাসপাতালের হিমাগারে রাখা আছে।

জানা গেছে, লেবাননের জাহেলি এলাকায় স্কাফ নামক একটি ওয়ার্কসপে গত ৬ জুন দুপুরে কর্মরত অবস্থায় অগ্নিদগ্ধ হলে তাৎক্ষণিক তার মালিক জাইতাওয়ে হাসপাতালে ভর্তি করে।

কর্তব্যরত ডাক্তার জানায়, তার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। অবশেষে ১৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ সকালে না ফেরার দেশে চলে যায়। তার বাড়ি কুমিল্লা জেলার লালমাই উপজেলার বড় দূর্গাপুর গ্রামে। বাবার নাম খলিল হোসেন। জন্মের পরই সে তার বাবাকে হারায়।

২০১২ সালে কোম্পানির ভিসায় লেবানন আসে। এদিকে এই রেমিট্যান্স যোদ্ধার লাশ যেন অতি দ্রুত বাংলাদেশে পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করা হয়, সে ব্যপারে বৈরুত দূতাবাসের সহযোগিতা কামনা করেছেন তার মামা মোমিন হোসেন।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :