জর্জিয়ায় ডুবন্ত গাড়ি থেকে তিন মরদেহ উদ্ধার

কৌশলী ইমা কৌশলী ইমা , যুক্তরাষ্ট্র প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৩৮ এএম, ২৯ এপ্রিল ২০২১ | আপডেট: ০৮:৪২ এএম, ২৯ এপ্রিল ২০২১

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় একটি ডুবন্ত গাড়ি থেকে তিনটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (২৮ এপ্রিল) সকাল ৭টার দিকে জর্জিয়া-আলাবামা সীমান্তে ইউফৌলা হ্রদ থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

কর্তৃপক্ষ বলছে, আলাবামার মন্টগোমেরি থেকে প্রায় ১০০ মাইল দক্ষিণ-পূর্বে জর্জিয়া-আলাবামা সীমান্তে ক্রিক টাউন পার্কের নিকটবর্তী ইউফৌলা হ্রদে ডুবতে থাকা গাড়িটি দেখে পুলিশকে খবর দেয় এক পথচারী। পরে আলাবামা পুলিশে এসে নীল রঙের গাড়িটি উদ্ধার করে। গাড়ির ভেতর থেকে এক নারী ও তার দুই সন্তানের মরদেহ পাওয়া যায়।

মৃত্যুর কারণ এখনও তদন্তাধীন রয়েছে। তবে কর্তৃপক্ষের বিশ্বাস, পরিবারটি ট্রিপল হত্যাকাণ্ডের শিকার।

এদিকে ঘটনাস্থলে থেকে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে সন্দেহজনক হিসেবে দেখা হচ্ছে। তার নাম এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি তাত্ক্ষণিকভাবে জানা যায়নি।

এদিকে মৃত ওই নারীকে জর্জিয়ার বাসিন্দা রমোনা হাডসন বলে পরিচয় দিয়ে স্থানীয় একটি অনলাইন পত্রিকা সংবাদ করেছে। সংবাদে সন্তানদের নাম প্রকাশ করা হয়নি। তবে বলা হয়েছে, তাদের বয়স ১২ ও ১৬ বছর হতে পারে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য আলাবামা ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে।

জেডএইচ/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]