সৌদি আরবে দেওয়াল ধসে প্রাণ গেলো বাংলাদেশি যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

সৌদি আরবে দেয়াল ধসে আবুল হোসেন (৩০) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সৌদি আরবের তায়েফ শহরের কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবুল হোসেন ময়মনসিংহের নান্দাইল উপজেলা মোয়াজ্জেমপুর ইউনিয়নে বাহাদুরপুর গ্রামের দক্ষিণপাড়া মহল্লার কেরামত আলীর ছেলে।

এর আগে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেল ৪টার দিকে তায়েফ শহরের নির্মাণাধীন একটি ভবনে বৈদ্যুতিক কাজ করার সময় দেওয়ালের একটি অংশ ধসে চাপায় পড়ে গুরুতর আহত হন আবুল হোসেন।

আরও পড়ুন: কানাডায় বাংলাদেশি অভিবাসীদের ভয়াবহ চিত্র!

মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবুল খায়ের বাবুল জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চার বছর আগে সৌদি আরবে পাড়ি জমান আবুল হোসেন। সেখানের তায়েফ শহরে ইলেকট্রিক মিস্ত্রীর কাজ করতেন। এক বছর আগে দেশে এসে আবারো সৌদি আরবে ফিরে যান। বৃহস্পতিবার দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে চারদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর রোববার তিনি মারা যান। আবুল হোসেন বিবাহিত তার পাঁচ বছরের এক ছেলে ও দেড় মাস বয়সী এক মেয়ে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, ছেলেটি এক দুর্ঘটনায় মারা গেছে। আমি তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে খোঁজ খবর নিয়েছি।

মঞ্জুরুল ইসলাম/জেএস/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]