কলরবের ৩ মাসব্যাপী সাংস্কৃতিক কর্মশালা

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ০১:২৩ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮

‘কলরব’ ইসলামি সঙ্গীতের এক অনন্য প্রতিষ্ঠান। কুরআন তেলাওয়াত, নাত, হামদ, ইসলামি সঙ্গীত ও দেশাত্মবোধক গাণের পরিবেশনায় ইতিমধ্যে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। সুস্থ ও ইসলামি সংস্কৃতির বিকাশে কলরব সব সময় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সে ধারাবাহিকতায় আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে ৩ মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হতে যাচ্ছে।

‘প্রতিভার উন্মেষে এসো কলরর-এর সুবিশাল প্লাটফর্মে’ স্লোগানে শিশু-কিশোর ও যুবকদের জন্য এ কর্মশালায় যে সব আয়োজন থাকবে। তাহলো-
>> সহিহ কুরআন শিক্ষা;
>> হামদ, না’ত ও ইসলামি সঙ্গীত;
>> আবৃত্তি
>> উপস্থাপনা ও
>> অভিনয়।

কলরবের তত্ত্বাবধানে এ কর্মশালায় ভর্তি শেষ তারিখ ২২ ফেব্রুয়ারি। কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌসের সার্বিক তত্ত্বাবধানে আগামী ২৩ ফেব্রুয়ারি খ্যাতিমান আবৃত্তিশিল্পী ও উপস্থাপক শাহ ইফতেখার তারিক এ কর্মশালার উদ্বোধন করবেন।

Karmoshala-Inner

প্রশিক্ষণ প্রদানে থাকবে কলরবের জনপ্রিয় এক ঝাঁক শিল্পী, আবৃত্তিকার, উপস্থাপক ও অভিনয়শিল্পী। তাদের অন্যতম হলো- ইমতিয়াজ মাসরূর, সাঈদ আহমদ, মুহাম্মদ বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন, আবু রায়হান, ইয়াসিন হায়দার, ইলিয়াস হাসান।

কলরব-এর ৩ মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় ভর্তিসহ বিস্তারিত তথ্য জানতে যোগাযোগ করুন এ নাম্বারে- 01711 245 157।

উল্লেখ্য যে, কলরবের এ প্রশিক্ষণ কর্মশালার ক্লাস প্রতি শুক্রবার সকাল ৯টায় শুরু হবে।

এমএমএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]