কথা বলছেন সুজন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৩ এএম, ০৩ আগস্ট ২০১৭

গুরুতর অসুস্থ অবস্থায় গত মঙ্গলবার বিসিবি পরিচালক এবং জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে সিঙ্গাপুরের গ্লিনাগ্লেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির ২৪ ঘন্টার মধ্যেই আস্তে আস্তে তার শরীরের উন্নতি হতে থাকে। আর আজ তো হাসছেন, কথাও বলছেন। অস্ট্রেলিয়া-বাংলাদেশ টেস্ট সিরিজ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

আজ (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে আয়োজিত সংবাদ সম্মেলনে জালাল ইউনুস বলেন, এক ঘণ্টা আগে সুজনের সঙ্গে আমার ভিডিও কলে কথা হয়েছে। ডাঃ আমিন আমাকে ভিডিও কলে ধরিয়ে দেন সুজনকে। সুজন খুব দ্রুত উন্নতি করছে। আমার সঙ্গে কথা বলেছে। সুস্থ হয়ে দ্রুত মাঠে ফিরে আসতে বলেছি তাকে। হাসছিল সে। কথাও বলছে সে। সবার কাছে দোয়াও চেয়েছে।"

উল্লেখ্য, গুরুতর অসুস্থ হয়ে রোববার রাতে ভর্তি হয়েছিলেন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। ওইদিনই রাতের দিকে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নিয়ে লাইফ সাপোর্টে রাখা হয়। তবে সোমবার সকাল থেকে অবস্থার কিছুটা উন্নতি হতে থাকে বিসিবি পরিচালক এবং জাতীয় দলের ম্যানেজার সুজনের। তবুও তাকে উন্নত চিকিৎসার স্বার্থে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

এমএনএ/এমআর/আরআইপি