চতুর্থ টেস্টের জন্য অস্ট্রেলিয়া দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৪ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭

টানা তিন ম্যাচ জিতে এরই মধ্যে অ্যাশেজ ট্রফিটা পুনরুদ্ধার করেছে অস্ট্রেলিয়া। এবার অসিদের লক্ষ্য সফরকারী ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করা। এরই ধারাবাহিকতায় মেলবোর্নে আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া বক্সি ডে টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিকরা। ওই টেস্টের জন্য অপরিবর্তিত স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

এদিকে পার্থে সদ্য সমাপ্ত অ্যাশেজ টেস্টে মিচেল স্টার্কের খেলা নিয়ে শুরু থেকেই সংশয় ছিল। তবে সব কিছু পেছনে ফেলে মাঠে নামলেন, বোলিংও করলেন। দুর্দান্ত এক ডেলিভারিতে ইংলিশ ব্যাটসম্যান জেমস ভিন্সকে আউট করে এরই মধ্যে পেয়ে গেছে, 'একবিংশ শতাব্দীর সেরা'র স্বীকৃতি।

ধারণা করা হচ্ছিল হয়তো মেলবোর্নে হয়তো তাকে বিশ্রাম দেওয়া হতে পারে। তবে তাকে রেখেই দল ঘোষণা করা হয়েছে। স্টার্কের চোট নিয়ে অস্ট্রেলিয়া কোচ ড্যারেন লেহম্যান জানান, ‘স্টার্ককে নিয়ে তেমন ভরে কিছু নেই। পার্থে আমরা শেষ পর্যন্ত দেখছি এবং অবস্থা পর্যবেক্ষণ করছি। সে অবিশ্বাস্য ভালো বোলিং করেছে।’

অস্ট্রেলিয়া স্কোয়াড: স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, ক্যামেরন ব্যানক্রফট, উসমান খাজা, পিটার হ্যান্ডসকম্ব, মিচেল মার্শ, শন মার্শ, টিম পাইন, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, নাথান লিয়ন, জ্যাকসন বার্ড।

এমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :