ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে স্টোকস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮
ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে স্টোকস

নাইটক্লাব কান্ডের পর ইংল্যান্ড দলে ফিরতে মুখিয়ে রয়েছেন বেন স্টোকস। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গাও পেয়েছেন এই অলরাউন্ডার। তবে শর্ত সেই একটাই, মাঠে নামার অনুমতি পেতে হলে তদন্তনাধীন মামলার সুরাহা হতে হবে।

এদিকে, অ্যাশেজ সিরিজটা ভালো না কাটলেও টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন জেমস ভিন্স। সদ্য সমাপ্ত অ্যাশেজ সিরিজে মাত্র ২৬.৮৮ গড়ে ২৪২ রান করেন ভিন্স। নয় ইনিংস ব্যাটিংয়ের সুযোগ পেয়ে ছয়টিতেই দারুণ শুরুর পর ১৫ থেকে ২৫ রানের মধ্যে আউট হন এই ব্যাটসম্যান। তার এমন ব্যাটিংয়ের সরাসরিই সমালোচনা করেছেন ইংল্যান্ডের সহকারী কোচ পল ফারব্রেস।

তবে সমালোচিত হলেও নির্বাচকদের আস্থা হারাচ্ছেন না ভিন্স। আন্তর্জাতিক আঙিনায় তাকে আরও সুযোগ দেয়ার পক্ষে ইংলিশ নির্বাচকরা। তাই তো মঈন আলীর বদলে ১৬ সদস্যের টি-টোয়েন্টি জায়গা পেয়েছেন এই ব্যাটসম্যান।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি দল : ইউয়ন মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, লিয়ান ডসন, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, জেমস ভিন্স, ডেভিড উইলি, মার্ক উড।

এমএমআর/পিআর