শেষ মুহূর্তে টি-টোয়েন্টি দলে মোহাম্মদ মিঠুন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

 

ইনজুরিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও নেই সাকিব। এরই মধ্যে বাংলাদেশ শিবিরে উৎকণ্ঠা দুই সিনিয়র ক্রিকেটার তামিম ও মুশফিককে নিয়ে। দুইজনই সামান্য ইনজুরিতে ভুগছেন। তাদের ইনজুরির বিষয় মাথায় রেখে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে দলে ডাকা হয়েছে ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

তামিমের কাঁধ এবং বাহুর মাংশপেশিতে ব্যাথা। মুশফিকের ব্যাথা কব্জিতে। এ কারণে লঙ্কানদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে এই দুই ক্রিকেটারকে পাওয়া না পাওয়া নিয়ে সংশয়ে রয়েছে টিম ম্যানেজমেন্ট। মোহাম্মদ মিঠুনকে দলে ডাকার মূল কারণ এটাই।

লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত দলে রাখা হয়েছে নতুন ৫ জনকে। আফিফ হোসেন ধ্রূব, মেহেদী হাসান, আরিফুল হক, আবু জায়েদ রাহী এবং জাকির হাসান। বেশ কিছুদিন পর দলে ফিরেছেন আবু হায়দার রনিও। ওয়ানডে এবং টেস্ট সিরিজে না থাকলেও টি-টোয়েন্টিতে ফেরানো হয়েছে সৌম্য সরকারকে।

স্কোয়াড আগে ঘোষণা করা হলেও সাকিবের অনুপস্থিতির ঘাটতি পূরণ করতে বিপিএলে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের স্পিনার নাজমুল হোসেন অপুকেও দলে ডাকা হয়েছে। শেষ পর্যন্ত মুশফিক এবং তামিমের খেলার শঙ্কার কারণে ডাকা হলো মোহাম্মদ মিঠুনকে।

তামিম এবং মুশফিকের খেলার ব্যাপারে আশাবাদী অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচের আাগেরদিন সংবাদ সম্মেলনে আজ রিয়াদকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘মুশফিকের খেলার সম্ভাবনা অনেকটুকু।’ তামিম-মুশফিক দু’জনের বিষয়ে অধিনায়কের মন্তব্য, ‘আশা করছি তারা দুজনকেই আগামীকালের ম্যাচের জন্য পাবো।’

এআরবি/এমআর/আইএইচএস/জেআইএম/আইআই

আপনার মতামত লিখুন :