ব্যাটিং বিপর্যয়ের পর কুক-বেয়ারস্টোর প্রতিরোধ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ২৪ মে ২০১৮

লর্ডসে টসে জিতে ব্যাটিং করতে নেমে বড়সড় বিপদেই পড়েছিল ইংল্যান্ড। পাকিস্তানী বোলারদের তোপে ৪৩ রানের মধ্যে তারা খুইয়ে বসেছিল ৩ উইকেট। সেখান থেকে দলকে টেনে তুলেছেন অ্যালিস্টার কুক আর জনি বেয়ারস্টো। এই দুই ব্যাটসম্যানদের প্রতিরোধে দারুণভাবেই লড়াইয়ে ফিরেছে ইংলিশরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্বাগতিকদের সংগ্রহ ৩৫ ওভার শেষে ৩ উইকেটে ৯৪ রান।

শুরুটা দেখেশুনেই করতে চেয়েছে ইংল্যান্ড। কিন্তু ইনিংসের চতুর্থ ওভারেই আঘাত হেনে বসেন মোহাম্মদ আব্বাস। ৪ রান করা মার্ক স্টোনম্যানের স্ট্যাম্প একদম উড়িয়ে দেন পাকিস্তানী এই পেসার। এরপর হাসান আলীর চমক।

ইংলিশ অধিনায়ক জো রুটকে ৪ রানের বেশি এগোতে দেননি হাসান আলী। তাকে উইকেটরক্ষক সরফরাজ আহমেদের ক্যাচ বানিয়েছেন। একইভাবে ডেভিড মালানকে সাজঘরের পথ দেখিয়েছেন ডানহাতি এই পেসার। তিনি করেন ৬ রান।

৪৩ রানে ৩ উইকেট হারিয়ে তখন রীতিমতো ধুঁকছে ইংলিশরা। দলের এমন বিপর্যয়ে হাল ধরেছে কুক-বেয়ারস্টো জুটি। চতুর্থ উইকেটে তারা অবিচ্ছিন্ন আছেন ৫১ রানে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কুক হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন। ১১৩ বলে ১০ বাউন্ডারিতে ৫০ রানে অপরাজিত এই ওপেনার। সঙ্গে বেয়ারস্টো ব্যাট করছেন ২৭ রান নিয়ে।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :