তবুও মুমিনুলের আশা নেই!

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৫ পিএম, ০৯ আগস্ট ২০১৮

 

আয়ারল্যান্ডের বিপক্ষে ‘এ’ দলের হয়ে খেলতে গিয়ে জাতীয় দলের ক্রিকেটার মুমিনুল হক যে পারফরম্যান্স দেখিয়েছেন, তাতে অবাক হয়েছেন সবাই। বিশেষ করে ১৮২ রানের অসাধারণ ইনিংস খেলার পর তো চারদিক থেকেই আওয়াজ উঠেছে, এবার ওয়ানডে কিংবা টি-টোয়েন্টির দলে সুযোগ দেয়া হোক মুমিনুল হককে। তাকে শুধুমাত্র টেস্ট স্পেশালিস্ট না বানিয়ে সুযোগ দেয়া হোক বাকি দুই ফরম্যাটেও।

কিন্তু দুর্দান্ত পারফরম্যান্স করার পরও জাতীয় দলে সুযোগ পেতে মুমিনুলকে সম্ভবত আরও অনেক কাঠখড় পোড়াতে হবে। থাকতে হবে আরও অনেক অপেক্ষায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন যে ইঙ্গিত আজ দিয়ে রাখলেন, তাতে মুমিনুলের সামনে আপাতত দরজা খোলা নেই।

আজ হোটেল র‌্যাডিসন ব্লুতে কোচ স্টিভ রোডসের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপনের কাছে জানতে চাওয়া হয় মুমিনুলের ব্যাপারে। ওই সময় তিনি বলেন, ‘ভালো, অবশ্যই। এখানে সমস্যা হচ্ছে, আপনাদের বলি। আমাদের তো (জাতীয় দলে) এমনিতেই কয়েকটা জায়গা ছাড়া সবই ফিক্সড। তিন অথবা সাতে রদবদল করা যেতে পারে। এখন সাকিব তিনে খেলতে শুরু করেছে। সে খেললে তো কথাই নেই। সাকিব তিনে খেললে ছয়-সাতের আগে অপশন নেই। তো পজিশন দেখে ঠিক করতে হয়। মুমিনুল তো সবসময়ই আমরা মনে করি ভালো ব্যাটসম্যান। সে রান করাতে আমরা সবাই খুব খুশি। কারণ, আমরা মনে করি সে আসলেই ভালো ব্যাটসম্যান।’

সবাই মনে করে মুমিনুল আসলেই খুব ভালো ব্যাটসম্যান; কিন্তু সমস্যা হচ্ছে তার জন্য কোনো জায়গাই খুঁজে পাচ্ছেন না বিসিবি কর্মকর্তারা।

আইএইচএস/বিএ

আপনার মতামত লিখুন :