যেভাবে সরাসরি দেখবেন এশিয়া কাপ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৫ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

শনিবার পর্দা উঠবে এশিয়ান শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট এশিয়া কাপ ক্রিকেটের। এ টুর্নামেন্টের ১৪তম আসরের উদ্বোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ। প্রতিপক্ষ চিরচেনা শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে ম্যাচটি। মূলত টুর্নামেন্টের সবগুলো ম্যাচই শুরু হবে একই সময়ে।

দেশের বাইরে বাংলাদেশ দলের যেকোন সিরিজ বা টুর্নামেন্ট হলে সবার মুখে থাকে একটাই প্রশ্ন! কখন খেলা, কোথায় দেখা যাবে খেলা? এবারের এশিয়া কাপে এ প্রশ্নের উত্তরটা বেশ সহজ। বাংলাদেশে তিনটি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে এশিয়া কাপ। এছাড়া দেখা যাবে অনলাইনেও।

এশিয়া কাপের মূল সম্প্রচার স্বত্ব রয়েছে 'স্টার ইন্ডিয়া'র দখলে। তাদের কাছ থেকে টিভি রাইটস নিয়ে বাংলাদেশে এশিয়া কাপ সরাসরি সম্প্রচার করবে সরকারি টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশন, বেসরকারি টিভি চ্যানেল গাজী টেলিভিশন ও চ্যানেল নাইন। এছাড়া ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস ও দুরদর্শনের পর্দায়ও দেখা যাবে এশিয়া কাপের সবগুলো ম্যাচ।

অনলাইনে সরাসরি এশিয়া কাপের ম্যাচগুলো দেখতে চাইলে খুঁজে নিতে হবে ইউটিউবের এই চ্যানেলটি। (লিংক: youtube.com/watch)। এছাড়া র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) নামক অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোড করে ফ্রি'তেই উপভোগ করা যাবে এবারের এশিয়া কাপ।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :