ভুল তথ্য, দেশে ফিরছেন না সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:২২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

সোমবার রাতে এশিয়া কাপের তৃতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে আফগানিস্তানের জয়ে নিশ্চিত হয় বাংলাদেশের সুপার ফোরের টিকিট। সুপার ফোর নিশ্চিত হওয়ার স্বস্তি নিয়ে ঘুমোতে যাওয়ার আগে দেশের মানুষের কাছে বিনা মেঘে বজ্রপাতস্বরূপ আসে একটি খবর।

যেখানে জানা যায় টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরছেন সাকিব। কন্যা আলায়না হাসান অব্রির অসুস্থতাজনিত কারণে স্ত্রী ও কন্যাকে দেশে রেখে যেতেই নাকি সাকিবের এমন সিদ্ধান্ত। বেশ কয়েকটি সূত্রে ফলাও করে পরিবেশিত হতে থাকে এ সংবাদ। যার ফলে জাগো নিউজও সেই ভুল তথ্যে বিভ্রান্ত হয়ে ভুল সংবাদটি প্রকাশ করে।

তবে ভোরের আলো ফুটতেই স্বচ্ছ পানির মতো পরিষ্কার হয়ে যায় পুরো বিষয়টি। আলায়নার অসুস্থতা কিংবা অন্য কোনো কারণে দেশে ফিরছেন না সাকিব। সুস্থ আছেন আলায়না। দলের সাথেই থাকবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবও। জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন সাকিব-তামিমদের বিদেশ ভ্রমণের সার্বিক দায়িত্বে থাকা ওয়াসিম খান।

এছাড়া তিনি আরও জানিয়েছেন যে সাকিব না ফিরলেও মঙ্গলবার ফিরবেন তামিম। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে বাঁ হাতের পুরনো ব্যথায় পুনরায় আঘাত পাওয়ায় পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছেন তামিম। মঙ্গলবার বিকেল ৫টা ২০ মিনিটের ফ্লাইটে দেশে ফিরবেন তিনি।

এআরবি/এসএএস/পিআর/জেআইএম

আপনার মতামত লিখুন :