নাসির নন, সিলেট সিক্সার্স এবার অস্ট্রেলিয়ান অধিনায়কের নেতৃত্বে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫০ এএম, ০৮ ডিসেম্বর ২০১৮

প্রথমবারের মতো খেলতে রাজি হয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। প্রথমবারই নেতৃত্বের গুরুদায়িত্ব কাঁধে ডেভিড ওয়ার্নারের। বল টেম্পারিং কান্ডে নিষিদ্ধ অস্ট্রেলিয়ার এই ওপেনার এবার খেলবেন সিলেট সিক্সার্সের হয়ে, অধিনায়ক হিসেবে।

শুক্রবার নিজেদের নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে সিলেট সিক্সার্স। এর আগে এই দলের নেতৃত্বে ছিলেন স্বদেশি নাসির হোসেন। এবার তার কাছ থেকে দায়িত্ব নিচ্ছেন ওয়ার্নার।

বল টেম্পারিং কান্ডে এক বছরের নিষিদ্ধ ওয়ার্নার খেলতে পারছেন না অস্ট্রেলিয়ার ঘরোয়া দল নিউ সাউথ ওয়েলস আর বিগ ব্যাশ লিগে। বাদ পড়েছেন আইপিএল থেকেও। তাই বিশ্বের অন্য টি-টোয়েন্টি লিগগুলোতে নিজেকে ব্যস্ত রাখছেন এই ওপেনার। সিলেট সিক্সার্স হবে ১২ মাসের মধ্যে তার খেলা তৃতীয় দল।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে বলতে গেলে একাই শিরোপা জেতানোর সুনাম আছে ওয়ার্নারের। অজি এই ওপেনারকে পাওয়া সিলেটের জন্য বড় অ্যাডভান্টেজ হবে এবার। বিদেশি খেলোয়াড়দের মধ্যে তারা দলে ভিড়িয়েছে আইপিএলে চমক দেখানো নেপালি লেগস্পিনার সন্দ্বীপ লামিচানকেও।

এবারের বিপিএলে শুধু ওয়ার্নার নন। খেলবেন বল টেম্পারিং কান্ডে তার সঙ্গে সাজা ভোগ করা অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথও। তাকে কিনে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এমএমআর/আরআইপি

আপনার মতামত লিখুন :