মেয়ের মাথায় টেস্ট ক্যাপ পরিয়ে দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ১১ ডিসেম্বর ২০১৮

‘ড্রাইভার গিয়েছে শিশিরকে ড্রপ করতে। কিন্তু আলাইনা চায় আইসক্রিম খেতে যেতে! কিভাবে যাই?’- গত মাসে এমন এক ক্যাপশনে ছবি আপলোড করে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

মেয়ে আলাইনা হাসান অব্রির জন্য আইসক্রিমের খোঁজ করতে গিয়ে যেন নির্মল বিনোদনের ব্যবস্থাই করে দিয়েছিলেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। এর আগে-পরে আলাইনাকে সাথে নিয়ে অনেকবারই হাস্যোজ্জ্বল ছবি তার ভক্তদের জন্য আপলোড দিয়েছেন সাকিব।

এবার ঘটালেন নতুন কাণ্ড। নিজের প্রায় এক যুগ পুরনো রঙ চটে যাওয়া অভিজাত টেস্ট ক্যাপ পরিয়ে দিয়েছেন  মেয়ের মাথায়। নিজেও পরেছেন টেস্টের সাদা হ্যাট। ক্যাপ পরিহিত বাবা-মেয়ের হাস্যোজ্জ্বল ছবিও সাড়া ফেলেছে ফেসবুকে।

আলাইনাকে পরানো জীর্ন-শীর্ণ টেস্ট ক্যাপটির পেছনে রয়েছে মজার একটি গল্প। যা তিনি নিজেই জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের আগে। এতোদিন ধরে যে টেস্ট ক্যাপটি ব্যবহার করছেন সাকিব। তা মূলত তার নিজের অভিষেকের ক্যাপ নয়। তিনি এটি চেয়ে নিয়েছেন সতীর্থ আব্দুর রাজ্জাকের কাছ থেকে।

ক্যারিয়ারের শুরুর দিকে ক্যাপটা যখন নতুন ছিলো তখন এটি ঠিকভাবে মাথায় বসতো না সাকিবের। যে কারণে তিনি চেয়ে নেন রাজ্জাকের ক্যাপটি। দেখেন একদম ভালোভাবেই তার মাথায় বসেছে ক্যাপটি। পরে রাজ্জাকের ক্যাপেই নিজের নাম লিখে নেন সাকিব এবং প্রায় দশ বছরের বেশি সময় ধরে সেটি মাথায় চাপিয়েই টেস্ট খেলতে নামেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :