বিগ ব্যাশ নিয়ে ভারতে বসে রমরমা জুয়ার কারবার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেটের প্রচলন শুরু হবার পর থেকে মাঠের ক্রিকেটে জৌলুশ যতোটা বেড়েছে, তার সাথে পাল্লা দিয়ে বেড়েছে মাঠের বাইরে জুয়ারিদের দৌড়াত্ম্য। বিশ্বজুড়ে আইপিএল, বিগ ব্যাশ, বিপিএল, পিএসএল কিংবা সিপিএল- সব টুর্নামেন্টকে ঘিরেই স্থানীয় পর্যায়ে চলে বেটিংয়ের কারবার।

কিন্তু তাই বলে অস্ট্রেলিয়ার টুর্নামেন্ট বিগ ব্যাশকে ঘিরে সুদূর ভারতে বসে রমরমা জুয়ার আড্ডা! ভারতের অন্যতম প্রদেশ হায়দরাবাদের ছোট্ট একটি এলাকা সাইবেরাবাদ। সেখানে জুয়ারিরা মেতেছে বিগ ব্যাশকে ঘিরে জুয়ার আসরে।

সোমবার তেমনই এক জুয়ার আড্ডায় ঝটিকা অভিজান চালিয়ে সফল হয়েছে সাইবেরাবাদ পুলিশ। যেখানে তারা বিগ ব্যাশের ম্যাচে জুয়ায় মেতে থাকা ৪ জুয়ারিকে আটক করেছে। একই সঙ্গে প্রায় ৬ লাখ টাকাও উদ্ধার করেছে তারা।

সাইবেরাবাদ পুলিশ জানিয়েছে জুয়ারিরা চলতি বিগ ব্যাশ এবং অস্ট্রেলিয়াতে চলমান ভারত-অস্ট্রেলিয়া সিরিজের ম্যাচগুলো নিয়ে জুয়ার আসর সাজিয়েছিল।

আটককৃত ৪ ব্যক্তি হলেন দুই সহোদর অঙ্কিত আগারওয়াল এবং মোহিত আগারওয়াল ও তাদের দুই সহযোগি রোহিত আগারওয়াল এবং যাদভ মহেশ। এ চারজন মিলে আরামগরের একটি ভাড়া বাড়িতে জুয়ার আড্ডা নিয়ন্ত্রণ করতো। এক্ষেত্রে তারা নিজস্ব একটি মোবাইল অ্যাপ ব্যবহার করতো। তাদের কাছ থেকে নগদ টাকা ছাড়াও মোবাইল ফোন, ক্যালকুলেটর এবং নোটবুক উদ্ধার করেছে পুলিশ।

২০১৬ সাল থেকে দুই ভাই মিলে এই জুয়ার আসর চালিয়ে যাচ্ছেন। তাদের বিরুদ্ধে এরই মধ্যে সুলতান বাজার, ম্যারেডপল্লো এবং রাজেন্দ্র নগর পুলিশ স্টেশনে মামলা বিচারাধীন রয়েছে। অঙ্কিত, মোহিত এবং রোহিত এর আগে কয়েকবার গ্রেফতার হলেও, নিজেদের জুয়ার ব্যবসা থামাননি কখনোই।

এসএএস/পিআর

আপনার মতামত লিখুন :