মজিদের সেঞ্চুরি, নাদীফের ঝড়

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৯ মার্চ ২০১৯

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ৭ উইকেট হারিয়ে ২৯৫ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

লিগে এখনো পর্যন্ত তিন ম্যাচের সবকয়টিতেই জিতেছে মোহামেডান। টানা চতুর্থ জয়ের পথে অর্ধেক কাজ তারা করে ফেলেছে প্রথম ইনিংসেই। দলের পক্ষে সেঞ্চুরি করেছেন আব্দুল মজিদ, ঝড়ো ফিফটি এসেছে নাদীফ চৌধুরীর ব্যাট থেকে।

ম্যাচে টসে হেরে ব্যাট করতে নামে মোহামেডান। ওপেনার অভিষেক মিত্র (৬) ব্যতীত টপঅর্ডারের প্রায় সবাই-ই ভালো শুরু পান। কিন্তু তুষার ইমরান ১৯, রকিবুল হাসান ২৯ ও ইরফান শুক্কুর ২৫ রানে আউট হয়ে যান। কেউই নিজেদের ইনিংস বড় করতে পারেননি।

পঞ্চম উইকেটে ৮৩ রানের জুটি গড়েন মজিদ ও নাদীফ। লিস্ট এ ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি করেন ২৮ বছর বয়সী মজিদ। আউট হওয়ার আগে ৫ চার ও ৩ ছক্কার মারে ১০৭ রান করেন তিনি। নাদীফের ব্যাট থেকে আসে ৪৭ বলে ৬৪ রানের ইনিংস। সমান ৪টি করে চার-ছক্কা হাঁকান তিনি।

শেষদিকে সোহাগ গাজী ১৩ বলে ১৭ এবং শ্রীলঙ্কান রিক্রুট চতুরাঙ্গা ডি সিলভার ৯ বলে ২৩ রানে ক্যামিও ইনিংস খেলে দলকে ২৯৫ রানে নিয়ে যান। রূপগঞ্জের পক্ষে তিন উইকেট শিকার করেছেন মোহাম্মদ শহীদ।

এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :