আইপিএলে সাকিবদের অধিনায়ক উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২২ মার্চ ২০১৯

আইপিএলের নতুন আসরে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব করবেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসন। দলের নিয়মিত অধিনায়ক ডেভিড ওয়ার্নার ফিরলেও উইলিয়ামসনের প্রতিই আস্থা রেখেছে ফ্র্যাঞ্চাইজিটি।

বল টেম্পারিং কাণ্ডের কারণে আইপিএলের গত আসরটি খেলতে পারেননি হায়দরাবাদের অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার। তার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিয়েছিলেন কিউই তারকা উইলিয়ামসন।

নিউজিল্যান্ডের তিন ফরম্যাটের এ অধিনায়কের অধীনে গত আসরে রানারআপ হয়েছিল হায়দরাবাদ। অধিনায়কত্বের পাশাপাশি ব্যাট হাতেও সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন উইলিয়ামসন। তাই এবারও তাকেই দেয়া হয়েছে অধিনায়কত্বের আর্মব্যান্ড।

হায়দরাবাদের মেন্টর ভিভিএস লক্ষণ এ সিদ্ধান্ত জানিয়ে বলেন, ‘কেন উইলিয়ামসন অসাধারণ একজন ব্যাটসম্যান। খেলোয়াড় হিসেবেও আন্তর্জাতিকভাবে নন্দিত একজন। গত বছর সে আমাদের হয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে এবং ভালো নেতৃত্বগুণের উদাহরণ দাঁড় করিয়েছে।’

এসময় ডেভিড ওয়ার্নারের ব্যাপারে লক্ষণ বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি মনে করে ওয়ার্নারকে যে শাস্তি দেয়া হয়েছিল তা খুবই কঠোর ছিল তার জন্য। শাস্তিটা ঠিক ছিল না আমার মতে। কারণ আমি তাকে খুব কাছ থেকে চিনি। তবে আমি নিশ্চিত এতে তার মনোযোগে সমস্যা হবে না। পুনরায় একইভাবে হায়দরাবাদের হয়ে মাঠে মাতাবে সে।’

শনিবার আইপিএলের নতুন মৌসুম শুরু হলেও হায়দরাবাদের প্রথম রোববার। কলকাতা নাইট রাইডার্সের মাঠ ইডেন গার্ডেনসে বাংলাদেশ সময় বেলা সাড়ে চারটায় খেলবে সাকিবের হায়দরাবাদ।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :