বিশ্বকাপের আগে ভাইরাসে আক্রান্ত পাকিস্তানি লেগস্পিনার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২২ এপ্রিল ২০১৯

 

বিশ্বকাপ সামনে। তার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নিতে ইংল্যান্ডে একটি সীমিত ওভারের সিরিজ খেলবে পাকিস্তান। যে সিরিজ থেকে ছিটকে পড়েছেন দলটির লেগস্পিনার শাদাব খান।

শাদাব ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছেন, তবে কি ধরণের ভাইরাসে তিনি আক্রান্ত সেটি সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি। পিসিবি এক বিবৃতিতে বলেছে, 'পরীক্ষায় (শাদাবের) ভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানা গেছে। এখন তার চিকিৎসা করতে হবে এবং বিশ্রামে থাকতে হবে কমপক্ষে চার সপ্তাহ।'

শাদাবের অসুস্থতায় কপাল খুলেছে লেগস্পিনার ইয়াসির শাহর। ইংল্যান্ড সিরিজের জন্য স্পেশালিস্ট স্পিনার কোটায় পাকিস্তান দলে ডাকা হয়েছে তাকে।

পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে একমাত্র স্পেশালিস্ট স্পিনার ছিলেন শাদাবই। তিনি যদি দীর্ঘ সময়ের জন্য অসুস্থ থাকেন, তবে বিশ্বকাপ দলে পরিবর্তন আনতে পারে পাকিস্তান। আগামী ২৩ মে পর্যন্ত আইসিসির অনুমতি ছাড়াই বিশ্বকাপ দল পরিবর্তন করতে পারবে দলগুলো।

বিশ্বকাপ দলে থাকা অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজও পুরোপুরি ফিট নন। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সময় আঙুলের চোটে পড়েছিলেন তিনি। স্পেশালিস্ট স্পিনার কোটার বাইরে বাড়তি স্পিনার হিসেবে দলে আছেন ইমাদ ওয়াসিম। হাফিজ পুরো ফিট হলে তিনিও এই দায়িত্ব পালন করবেন।

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজে একটি টি-টোয়েন্টি এবং ৫টি ওয়ানডে খেলবে পাকিস্তান। সিরিজ শুরু হবে ৫ মে, চলবে ১৯ মে পর্যন্ত।

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :