ওয়াটসনকে কেন যে খেপাতে গেলেন রশিদ খান! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৫১ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

ক্যারিয়ারে এমন দিন খুব একটা আসেনি রশিদ খানের। আইপিএলে বড় বড় ব্যাটসম্যানদের রীতিমত নাকানি চুবানি খাইয়েই অভ্যস্ত হয়ে গেছেন আফগান লেগস্পিনার। কিন্তু বুধবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে নাকানি চুবানি খেলেন তিনি নিজেই।

চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে বেদম মার খান রশিদ খান। নিজের ৪ ওভারের কোটায় ১টি উইকেট পেলেও খরচা করেন ৪৪ রান। 'ক্লোজ' ম্যাচটিতে (১ বাকি থাকতে জয় পায় চেন্নাই) আফগান লেগস্পিনারের খরুচে বোলিংই বিপদে ফেলেছিল হায়দরাবাদকে, এমন আলোচনা ভক্ত-সমর্থকদের মধ্যে।

তার চেয়েও বেশি আলোচনা অবশ্য হচ্ছে অন্য একটি বিষয় নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি কথা চাউর হয়ে গেছে, আসলে চেন্নাইয়ের জয়ের নায়ক শেন ওয়াটসনকে খেপিয়েই দলের বিপদ ডেকে এনেছেন রশিদ।

আসল ঘটনা কি? চেন্নাই সুপার কিংসের ইনিংসের তখন অষ্টম ওভার। বল করতে আসেন হায়দারবাদ স্পিনার রশিদ খান। তার ওভারের দ্বিতীয় বলটাই বাউন্ডারিতে পাঠান ওয়াটসন। চার হজম করে আফগান লেগস্পিনার রাগ আটকে রাখতে পারেননি। কড়া দৃষ্টিতে তাকান ওয়াটসনের দিকে, চোখ রাঙানি যাকে বলে!

এরপরের ঘটনা তো সবারই জানা। ৫৩ বলে ৯৬ রানের বিধ্বংসী এক ইনিংস খেলে বলতে গেলে একাই ম্যাচ বের করে নেন ওয়াটসন। রশিদ খানও খান বেদম পিটুনি।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :