চ্যাম্পিয়ন মুম্বাইকে মোস্তাফিজের অভিনন্দন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৩ এএম, ১৩ মে ২০১৯

ইনজুরিপ্রবণতার কারণে মোস্তাফিজুর রহমানকে দুই বছর বাইরের দেশের ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে নিষেধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নতুবা আইপিএলের সদ্য সমাপ্ত আসরে তিনি হতে পারতেন চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসের গর্বিত সদস্য।

তা হতে পারেননি। কিন্তু নিজের সাবেক দলের প্রতি ভালোবাসা ও টান কমেনি মোস্তাফিজুর রহমানের। তাই তো রোববার রাতে মুম্বাই তাদের চতুর্থ শিরোপা জিতে নেয়ার পর দলটিকে অভিনন্দন জানাতে ভোলেননি বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বাঁহাতি এই বাংলাদেশি পেসার লেখেন, ‘বাকরুদ্ধ! এটা চরম রোমাঞ্চকর ছিল। জাসপ্রিত বুমরাহ বেশ উঁচু মানের বোলিং করেছেন এবং লাসিথ মালিঙ্গা শেষ ওভারে বেশ বুদ্ধিদীপ্ত বোলিং করেছেন। রোহিত শর্মা এবং মুম্বাই ইন্ডিয়ানসকে আরেকটি মুকুটের জন্য অভিন্দন।’

রোববার রাতের ফাইনাল ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে ১৪৯ রানের সংগ্রহ দাঁড় করিয়েছিল মুম্বাই ইন্ডিয়ানস। যা তাড়া করতে নেমে দারুণভাবেই এগুচ্ছিলো চেন্নাই সুপার কিংস। কিন্তু জাসপ্রিত বুমরাহও অসাধারণ স্পেল এবং লাসিথ মালিঙ্গার দুর্দান্ত শেষ ওভারে ১ রানে শ্বাসরুদ্ধকর জয় পায় মুম্বাই।

এই দলের হয়ে আইপিএলের গত মৌসুমে খেলেছিলেন মোস্তাফিজ। তবে সেবার খুব বেশি সুখস্মৃতি নেই বাঁহাতি এ পেসারের। মুম্বাইয়ের জার্সি গায়ে ৭ ম্যাচ খেলে ৮.৩৬ ইকোনমিতে ৭ উইকেট শিকার করেছেন তিনি।

এসএএস/এমকেএইচ