সাইফউদ্দিনের শটে গুরুতর আহত নেট বোলার (ভিডিও)

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা টনটন থেকে
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ১৫ জুন ২০১৯

শুধু মুশফিকের ইনজুরি নয়, তার চেয়ে অনেক বড়-সড় দুর্ঘটনা ঘটে গেছে আজ বাংলাদেশের নেটে অনুশীলনে। টনটনের সমারসেট কাউন্টি ক্লাবের নেটে ব্যাটসম্যান সাইফউদ্দীনের শট লাগে নেট বোলার রেনালের কানের ঠিক নীচের ঘাড়ের পাশে।

সাথে সাথে ফিনকি দিয়ে রক্ত বের হতে শুরু করে তার। রেনাল মুহূর্তে মাটিতে শুয়ে পড়েন। তখন তার জীবন নিয়েই দারুণ শঙ্কা তৈরি হয়। প্রায় মিনিট পাঁচেক শশ্রুষা করার পর মাটি থেকে উঠে বসেন তিনি। বাংলাদেশের ফিজিও এবং মাঠে কর্তব্যরত আইসিসি মেডিক্যাল টিমের চিকিৎসকরা দ্রুত ছুটে যান মাঠে।

চিকিৎসকরা রেনালকে খানিকক্ষণ পর্যবেক্ষণের পর নিয়ে যান ভিআইপি গ্যালারিতে। সেখানে চলে তার পরিচর্যা। রেনালের মাটিতে পড়ে থাকা দেখে মনে হচ্ছিল তাকে বুঝি দ্রুত হাসপাতালে নিতে হবে। পরে জানা গেল তাকে হাসপাতালে নেয়ার দরকার পড়েনি। আইসিসির চিকিৎসকরা মাঠ থেকে তাকে ভিআইপিতে নিয়ে গিয়ে চিকিৎসা করেন।

কানের নিচ দিয়ে রক্ত পড়তে দেখা গেছে তার। সেখানে ব্যান্ডেজ করে দেয়া হয়। পরে আইসিসির কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা শঙ্কামুক্ত। যদিও প্রথমে মনে হচ্ছিল রেনালের আঘাত বুঝি মাথায়। পরে দেখা গেল আর কানের আশপাশে।
তবে রক্তক্ষরণ হওয়ার কারণে শঙ্কা মুক্তি ঘটেছে বলে জানান চিকিৎসকরা।

এআরবি/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]