রিফাত হত্যার বিচার চাইলেন মুশফিক-রুবেলরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ২৭ জুন ২০১৯

গতকাল (বুধবার) দেশের বরগুনা জেলায় ঘটে যায় অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। বরগুনা সরকারি কলেজের অদূরে স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনার ভিডিও প্রকাশ হওয়ার পর তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যম। যে যার অবস্থান থেকে জানাচ্ছেন প্রতিবাদ।

নির্মম এ ঘটনায় নিন্দার ঝড় বইছে দেশজুড়ে। বসে নেই বাংলাদেশের ক্রীড়াঙ্গনের মানুষজনও। বাংলাদেশ জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার মুশফিকুর রহীম এবং রুবেল হোসেন ইতিমধ্যেই তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এ ঘটনায় দায়ীদের বিচার চেয়ে স্ট্যাটাস দিয়েছেন।

জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিক তার ফেসবুক পেজে লিখেন, ‘আমি মুশফিকুর রহীম এবং আমি রিফাত হত্যার ন্যায়বিচার চাই। #জাস্টিসফররিফাত।’

mushi

একই ভাবে তারকা পেসার রুবেল হোসেন লিখেন, ‘আমি রুবেল হোসেন এবং আমি রিফাত হত্যার ন্যায়বিচার চাই। #জাস্টিসফররিফাত।’

প্রসঙ্গত নির্মম এই ঘটনার বলি ব্যক্তির নাম শাহ নেয়াজ রিফাত শরীফ। বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনেই ২৫ বছর বয়সী রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে জাগো নিউজকে রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি বলেন, ‘বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডারগার্টেনের সামনে পৌঁছালে বেশ কয়েকজন যুবক আমাদের গতিরোধ করে। সেই সঙ্গে রিফাত শরীফকে মারধর শুরু করে তারা। এর মধ্যেই চাপাতি নিয়ে ঘটনাস্থলে হাজির হয় নয়ন বন্ড ও রিফাত ফরাজী। এরপরই রিফাত শরীফকে নির্মমভাবে চাপাতি দিয়ে কোপাতে থাকে নয়ন বন্ড ও রিফাত ফরাজী। আমি তাদের নিবৃত্ত করার চেষ্টা করেছি। কিন্তু কিছুতেই তাদের থামাতে পারিনি।’

rubel

ওই ঘটনার কথা বলতে গিয়ে কান্না থামাতে পারেননি রিফাতের স্ত্রী। কাঁদতে কাঁদতেই তিনি বিচার চান স্বামী হত্যার।

এএইচএস/এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :