সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন আজহারউদ্দিন-সানিয়া মির্জা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ১৮ জুলাই ২০১৯

আত্মীয়তার সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন আর টেনিস সেনসেশন সানিয়া মির্জা। সম্পর্কের সেতু সানিয়া মির্জার বোন আজম মির্জা আর আজহারউদ্দিনের পুত্র আসাদউদ্দিন।

এই যুগল চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন। শুধু তাই নয়,শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতেও বসতে চলছেন। সম্পর্ক যেদিকে মোড় নিয়েছে, তাতে এমন খবরকে সত্যি বলেই ধরে নেয়া যায়।

বোন সানিয়া মির্জার থেকে সাত বছরের ছোট আনাম। পেশায় ফ্যাশন ডিজাইনার। বছর তিনেক আগে হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। ফিল্মি স্টাইলের বিয়েটা ছিল ভীষণ জাঁকজমকপূর্ণ, তবে বেশি দিন টেকেনি। বছর দেড়েক পেরোতেই ডিভোর্স হয় দুজনের।

আনম এরপর সংসারের চিন্তা ছেড়ে মন দেন নিজের স্টাইলিং ব্র্যান্ড 'লেবেল বাজার'-এ। বোন সানিয়া মির্জা তার সেই বিপণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সানিয়া মির্জার বিভিন্ন ইভেন্টের সঙ্গেও যুক্ত থাকেন আনম মির্জা।

asad

এরই মধ্যে তার জীবনে এলেন আজহার-পুত্র। দুজনের মধ্যে সম্পর্কটা কি পর্যায়ে গড়িয়েছে সেটা সম্প্রতি প্রকাশ করেছেন আসাদউদ্দিন নিজেই। সোশ্যাল মিডিয়ায় আনমের সঙ্গে নিজের এক ছবি পোস্ট করে তিনি লেখেন, 'উইথ মাই বেটার হাফ!'

এর আগে আরও একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। গত ২৪ ফেব্রুয়ারি ছিল আনমের জন্মদিন। সেদিন আসাদ লিখেছিলেন, 'প্রিয়তম মানুষকে জন্মদিনের শুভেচ্ছা।'

এখনও বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে বাতাসে জোর গুঞ্জন, কিছুদিনের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন এই যুগল। সেটা হলে আত্মীয়তার সম্পর্কে বাঁধা পড়ে যাবেন ভারতের ক্রীড়া জগতের বড় দুই তারকা সানিয়া মির্জা আর আজহারউদ্দিন।

শুধু সানিয়া নন, আজহারউদ্দিনের আত্মীয় হচ্ছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিকও। কারণ শোয়েব সম্পর্কে সানিয়ার স্বামী।

এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :