বিপিএলে এবার নতুন দলে ওয়াটসন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ১৮ জুলাই ২০১৯

বিপিএলের আসন্ন আসরে খুলনা টাইটান্সে খেলবেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসন। বৃহস্পতিবার তার সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে খুলনা ফ্র্যাঞ্চাইজি।

বিপিএলে নতুন দলে নাম লেখাতে পেরে ওয়াটসনও রোমাঞ্চিত। তিনি বলেন, 'আমি বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুমে খুলনা টাইটান্সে যোগ দিতে পেরে ভীষণ উচ্ছ্বসিত। খুলনা টাইটান্সের কোচিং এবং টিম ম্যানেজম্যান্ট মিলে দারুণ একটি দল বানাচ্ছেন। আশা করছি আমরা শিরোপা ঘরে তুলতে পারব, যেটার জন্য আমরা মুখিয়ে রয়েছি।'

২০১৭ সালে বিপিএলে ঢাকা ডায়নামাইটসের সঙ্গে চুক্তি হয়েছিল ওয়াটসনের। তবে সেবার চোটের কারণে টুর্নামেন্টটি মিস করেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। বিপিএলের সপ্তম আসর শুরু হবে চলতি বছর ডিসেম্বরের প্রথম সপ্তাহে। সব কিছু ঠিক থাকলে এই আসরে শুরু থেকেই মাঠ মাতাতে দেখা যাবে ওয়াটসনকে।

৩৮ বছর বয়সী এই অলরাউন্ডার অস্ট্রেলিয়ার জাতীয় দল থেকে অবসর নিয়েছেন ২০১৬ সালে। চলতি বছরের এপ্রিলে অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগকেও বিদায় বলেছেন। তবে বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগগুলো খেলে যাচ্ছেন।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন ওয়াটসন। এবার প্রথমবারের মতো শুরু হতে যাওয়া ইউরো টি-টোয়েন্টি স্ল্যামেও খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ান অলরাউন্ডারের।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :