অধিনায়ক শান্ত, এইচপি স্কোয়াডে বেশ কজন সম্ভাবনাময় তরুণ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০২ পিএম, ১৬ আগস্ট ২০১৯

লঙ্কান ইমার্জিং দলের বিপক্ষে তিন ম্যাচের এক দিনের সিরিজে বাংলাদেশ ইমার্জিং (হাই পারফরমেন্স ইউনিট) দলের অধিনায়কত্ব করবেন টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত। এই বাঁহাতিকে অধিনায়ক করে ১৫ সদস্যের বাংলাদেশ এইচপি স্কোয়াড ঘোষণা করা হয়েছে আজ (শুক্রবার)।

দলে সাইফ হাসান, নাইম শেখ, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী রাব্বি, আমিনুল ইসলাম বিপ্লব, নাইম হাসান ও ইয়াসিন আরাফাত মিশুসহ বেশ কজন সম্ভাবনায় তরুণ আছেন।

আগামী ১৮ আগস্ট বিকেএসপিতে তিন ম্যাচ সিরিজের প্রথমটি মাঠে গড়াবে। ২১ আগস্ট দ্বিতীয় ম্যাচটিও হবে বিকেএসপিতে। আর ২৪ আগস্ট তৃতীয় ও শেষ একদিনের ম্যাচটি হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

এরপর দুটি চার দিনের ম্যাচও হবে। প্রথমটির ভেন্যু খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম। খেলা শুরু হবে ২৮ আগস্ট। আর কক্সবাজার শেখ কামাল স্টেডিয়ামে আগামী ৪ সেপ্টেম্বর শেষ চার দিনের ম্যাচটি শুরু হবে।

এইচপি স্কোয়াড :

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাইফ হাসান, নাইম শেখ, ইয়াসির আলী চৌধুরী রাব্বি (সহ-অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আমিনুল ইসলাম বিপ্লব, জাকির আলী, নাইম হাসান, ইয়াসিন আরাফাত মিশু, শফিকুল ইসলাম, সুমন খান, শহিদুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদী ও তানভীর ইসলাম।

স্ট্যান্ডবাই : মানিক খান, জাকির হাসান, রবিউল হক, ফারদিন হোসেন, ইরফান হোসেন, সাব্বির হোসেন ও মেহেদি হাসান রানা।

এআরবি/এমএমআর/এমকেএইচ