বাবার সঙ্গে জিমে সাকিব-কন্যা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ১৫ আগস্ট ২০১৯

এবছর মমতাময়ী মাকে নিয়ে পবিত্র হজব্রত পালন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মুসলমানদের অন্যতম মর্যাদার এ ইবাদত শেষে গতরাতেই দেশে ফিরেছেন তিনি।

এরই মাঝে আজ সকাল পেরিয়ে বেলা গড়াতেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ভিডিও আপলোড করেন সাকিব। যেখানে দেখা যায় জিমে নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন তিনি। এসময় তার মাথায় চুল ছিলো আগের মতোই।

ভিডিওর সঙ্গে কোনো ক্যাপশন লিখে দেননি সাকিব। যার ফলে এ ভিডিও দেখে সবার মনে প্রশ্ন জাগে হজের সময় মাথা মুণ্ডন করে ফেলেছিলেন সাকিব। তাহলে রাতারাতি মাথায় চুল আসলো কীভাবে? পরক্ষণেই ভুল ভাঙে সবার। কারণ ভিডিওটি আজকের নয়, আগের করা।

shakib

তবে সাকিবের জিমে ফিটনেস ট্রেনিংয়ের এ ভিডিওর আসল মজা ছিলো অন্যটি। ভিডিওতে দেখা যায় সাকিব যখন দুই হাতে ডাম্বেল নিয়ে ট্রেনিং করছেন, তখন তার পেছনে বাচ্চাদের ডাম্বেল নিয়ে প্রস্তুত কন্যা আলায়না হাসান অব্রিও।

বাবার সঙ্গে জিমে চলে এসেছেন ছোট্ট মেয়েও। শুধু এসেই ক্ষান্ত হয়নি আলায়না। বাবার মতো করে হাতে ডাম্বেল নিয়ে রীতিমতো অনুকরণ করতে শুরু করে। যেন আলায়না নিজেও জিমে এসেছে ফিটনেস ট্রেনিংয়ের জন্য। বাবা-মেয়ের জিম করার এ ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :