শেষপর্যন্ত আইপিএলেই চাকরি পেলেন হেসন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২৩ আগস্ট ২০১৯

আন্তর্জাতিক ক্রিকেটে নিয়মিত কোচিং করানোর লক্ষ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কিংস এলেভেন পাঞ্জাবের দায়িত্ব ছেড়ে দিয়েছিলেন নিউজিল্যান্ডের কোচ মাইক হেসন। ইচ্ছে ছিলো ভারত অথবা বাংলাদেশের কোচ হওয়ার, সঙ্গে গুঞ্জন বের হয় পাকিস্তানের ব্যাপারেও।

কিন্তু সবকিছু ছাপিয়ে শেষপর্যন্ত সেই আইপিএলেই নাম লেখালেন তিনি। তবে এবার আর পাঞ্জাবে নয়। ঠিকানা বদলে যোগ দিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে। বদলে গেছে তার পদবীও। এতদিন কোচ হিসেবে আইপিএলে থাকলেও আসন্ন মৌসুমে ব্যাঙ্গালুরুর ক্রিকেট অপারেশন্সের পরিচালক পদে দেখা যাবে হেসনকে।

এদিকে হেসনকে ক্রিকেট অপারেশন্সের দায়িত্ব দেয়ার পাশাপাশি নতুন কোচের নামও ঘোষণা করেছে ব্যাঙ্গালুরু। আসন্ন মৌসুমে অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান সাইমন ক্যাটিচকে হেড কোচ হিসেবে দায়িত্ব দিয়েছে দলটি।

শুক্রবার এক আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিতে সাবেক হেড কোচ গ্যারি কার্স্টেন এবং বোলিং কোচ আশিষ নেহরার সঙ্গে চুক্তি শেষ করার খবর জানায় ব্যাঙ্গালুরু। একইসঙ্গে হেড কোচ হিসেবে ক্যাটিচ এবং ক্রিকেট অপারেশন্সের পরিচালক হিসেবে হেসনের নাম ঘোষণা করেছে দলটি।

এসএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]