ক্রিকেটার শ্রীশান্তের বাড়িতে আগুন, অল্পের জন্য রক্ষা স্ত্রীর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ২৪ আগস্ট ২০১৯

গত সপ্তাহেই দারুণ এক সুখবর পেয়েছিলেন ভারতের ক্রিকেটের ব্যাড বয় খ্যাত ডানহাতি পেসার শ্রীশান্ত। উচ্চ আদালতের মধ্যস্থতায় আজীবনের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পান তিনি। অনুমতি পান আগামী বছরের সেপ্টেম্বরে ক্রিকেট মাঠে ফেরার। সে লক্ষ্যে এরই মধ্যে বেশ উত্তেজিত দেখা যায় এ গতিতারকাকে।

কিন্তু সুখ যেনো বেশিদিন সইলো না শ্রীশান্তের কপালে। সর্বনাশা আগুনে পুড়ে ছাই হয়ে গেছে তার একটি ঘর। তবে অল্পের জন্য আগুনের হাত থেকে রেহাই পেয়েছেন তার স্ত্রী, সন্তান ও গৃহকর্মীরা।

শুক্রবার দিবাগত রাত, শনিবার প্রথম প্রহরে স্থানীয় সময় রাত ২টার দিকে আগুন ধরে যায় কোচিতে অবস্থিত শ্রীশান্তের এরাপালি রেসিডেন্সের নিচতলায়। রাত গভীর হওয়ায় যে যার রুমে ঘুমিয়ে ছিলেন। যে কারণে কোনো মানুষের ক্ষয়ক্ষতি হয়নি। তবে একটি ঘর সম্পূর্ণ পুড়ে গেছে এবং ক্ষতিগ্রস্ত হয়েছে অন্য একটি ঘর।

আগুন লাগার সময় বাড়িতে ছিলেন না শ্রীশান্ত। তবে বাড়ির দোতলায় ঘুমিয়ে ছিলেন শ্রীশান্তের স্ত্রী, সন্তান এবং দুইজন গৃহকর্মী। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের অবস্থান চিহ্নিত করে, পরে দোতলার কাচের দরজা ভেঙে উদ্ধার করে নিয়ে আসেন।

এখনও জানা যায়নি আগুন লাগার কারণ। প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশীরা জানায়, বাড়ির নিচতলা থেকে হঠাৎ করেই ধোঁয়ার কুণ্ডলী দেখা যায়। যে কারণে তারা ফায়ার সার্ভিসে ফোন করে এবং বাসার মানুষদের জাগিয়ে তোলার চেষ্টা করে।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]