ফাইনাল ম্যাচের টিকিটের দাম বাড়লো

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২০

আর মাত্র কয়েক ঘন্টা। তারপরই উৎসব আনন্দে মাতবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম। বঙ্গবন্ধু বিপিএলের বহুল আকাঙ্খিত ফাইনালের ক্ষণ যে এসে পড়েছে। আগামীকাল (শুক্রবার) সন্ধ্যা সাতটায় শিরোপা লড়াইয়ে নামবে খুলনা টাইগার্স আর রাজশাহী রয়্যালস।

পুরো বিপিএল জুড়ে অবশ্য মাঠে দর্শকের জন্য হাহাকার করতে হয়েছে। সাপ্তাহিক ছুটির দিন ছাড়া অন্য দিনগুলোয় গ্যালারি ভরেনি কোনোমতেই। বিশেষ করে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দর্শক শূন্যতা ছিল চোখে পড়ার মতো।

দর্শক আগ্রহ কম থাকার অন্যতম একটা কারণ মনে করা হয়, বিপিএলে টিকিটের উচ্চমূল্য। পুরো আসর জুড়েই টিকিটের দাম নিয়ে আপত্তি দেখা গেছে দর্শকদের। অনেকেই মনে করছেন, টিকিটের দাম একটু কম হলে গ্যালারিতে এই হাহাকার থাকতো না।

যা-ই হোক। টুর্নামেন্ট তো এখন প্রায় শেষই। টিকিটের মূল্য নিয়ে আর আলোচনার দরকার ছিল না। কিন্তু শেষ মুহূর্তে এসে আরও একবার আলোচনায় টিকিট। ফাইনাল ম্যাচের জন্য যে টিকিটের দাম বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নতুন করে টিকিটের দাম বাড়ানোয় বিড়ম্বনায় পড়েছেন অনেক দর্শক। আগে ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম ছিল ২০০ টাকা। এখন সেটা ১০০ টাকা বাড়িয়ে করা হয়েছে ৩০০ টাকা।

নর্থ ও সাউথ স্ট্যান্ডেও বেড়েছে ১০০ টাকা। ৩০০ টাকার টিকিট ফাইনালে কিনতে হবে ৪০০ টাকায়। ক্লাব হাউজের টিকিট ৫০০ টাকা থেকে বাড়িয়ে করা হয়েছে ৭০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ৩ হাজার টাকা (আগে ছিল ২ হাজার টাকা)।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]