ক্রিকেটার নাঈম মারা গেছেন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৯ আগস্ট ২০২০

মোটরসাইকেল দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন। ১২ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হেরে গেলেন ক্রিকেটার এমদাদ হোসেন নাঈম। শনিবার রাতে কেরানীগঞ্জের বাসায় চিকিৎসাধীন অব্স্থায় মারা গেছেন ২৫ বছর বয়সী এই অলরাউন্ডার।

এমদাদ হোসেন নাঈম ঢাকার ক্লাব ক্রিকেটে মোটামুটি পরিচিত মুখ ছিলেন। ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের অলরাউন্ডার হিসেবে খেলেছেন তিনি।

কেরানীগঞ্জ মডেল থাকার ভারপ্রাপ্ত কমকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, ‘গত ২৬ জুলাই রোহিতপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে মাথায় আঘাত পান নাঈম। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয় তাকে। বাসায় চিকিৎসাধীন থাকা অবস্থায়ই শনিবার রাতে মারা যান তিনি।’

মোটরসাইকেল দুর্ঘটনায় মাথার আঘাতটা বেশ গুরুতর ছিল। নাঈমের পিতা মো. রব মিয়া জানান, মাথায় আঘাত পাওয়ার কারণেই মূলত মৃত্যু হয়েছে তার ছেলের।

তরুণ এই ক্রিকেটারের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শনিবারই রাত ১০টায় তার নিজ এলাকায় ধর্মশুর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]