আবারও মাঠে বিতর্কিত ঘটনার জন্ম দিলেন সাব্বির

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ১৬ জুন ২০২১ | আপডেট: ০৮:২৬ পিএম, ১৬ জুন ২০২১

স্বভাবটাই যেন বদলাতে পারছেন না জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন। আগেও বেশ কয়েকবার বিতর্কিত ঘটনার জন্ম দিয়ে শাস্তির মুখোমুখি হয়েছিলেন। প্রতিবারই এ ধরনের ঘটনা না ঘটানোর প্রতিশ্রুতি দিয়ে ফিরে আসেন। কিন্তু সময় প্রবাহের সাথে সাথে যেন সব বেমালুম ভুলে যান।

এবার আবারও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অভিযুক্ত হয়ে শিরোনামে সাব্বির রহমান। বিকেএসপিতে প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালে বিতর্কিত ঘটনার জন্ম দিলেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলা সাব্বির।

যে কারণে তার বিরুদ্ধে প্রিমিয়ার লিগ পরিচালনাকারী সংস্থা ক্রিকেট কমিটি অব মেট্রোপলিসের (সিসিডিএম) কাছে আনুষ্ঠানিক অভিযোগও দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

জাতীয় দলের এই সাবেক ক্রিকেটারের বিপক্ষে অভিযোগ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। সিসিডিএমের কাছে আজ বুধবারই চিঠি দিয়ে সাব্বির রহমানের বিপক্ষে আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

জানা গেছে, গত সোমবার বিকেএসপিতে শেখ জামাল আর লিজেন্ডস অব রূপগঞ্জের মধ্যকার ম্যাচে শেখ জামালের ইলিয়াস সানি যখন ব্যাটিংয়ে নামেন তখন তাকে অশ্লীল শব্দ দিয়ে স্লেজিং করেন রূপগঞ্জের সাব্বির।

ইলিয়াস সানির গাত্রবর্ণ নিয়ে কথা বলার পাশাপাশি আরও অশ্লীল শব্দ ব্যবহার করেন সাব্বির। বিষয়টা ইলিয়াস সানি তার দলের কর্মকর্তাদের জানালে ব্যাপারটি ম্যাচ রেফারি পর্যন্ত গড়ায় এবং কয়েক মিনিট খেলাও বন্ধ থাকে। পরে দু’দলের কর্মকর্তা ও ক্রিকেটারদের মধ্যস্ততায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

পরে আজও বিকেএসপিতে ইলিয়াস সানিকে ঢিল ছুড়ে মারার পাশাপাশি ‘কাইল্লা’, ‘কাইল্লা’ বলে সাব্বির ডেকেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এর পরপরই শেখ জামাল কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে সিসিডিএম কর্তৃপক্ষর কাছে অভিযোগ দায়ের করে।

এআরবি/আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]