বদলে গেল প্রিমিয়ার লিগের ‘ফাইনাল’ ম্যাচের সময়

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৯ এএম, ২৫ জুন ২০২১

আনুষ্ঠানিকভাবে কোনো ফাইনাল ম্যাচ নেই ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে। প্রথম পর্বের ১১ ও পরে সুপার লিগের ৫ ম্যাচ শেষে যে দল থাকে পয়েন্ট টেবিলের শীর্ষে, তারাই পায় প্রিমিয়ার লিগের শিরোপা।

তবে এবারের আসরে শেষ রাউন্ডের ম্যাচটিই হয়ে গেছে অঘোষিত ফাইনাল ম্যাচ। কারণ শেষ দিন লড়বে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এ দুই দলের মধ্যে জয়ী দলই পাবে শিরোপার স্বাদ।

এই ম্যাচের আগেরদিন হুট করেই বদলে দেয়া হয়েছে সূচি। তবে বড় কোনো পরিবর্তন আনা হয়নি। মূলত দিনের দ্বিতীয় ম্যাচের সঙ্গে রদবদল করা হয়েছে প্রথম ম্যাচের সূচি।

পূর্ব ঘোষিত সূচি অনুযায়ী, শনিবার সকাল ৯টায় মুখোমুখি হওয়ার কথা ছিল প্রাইম ব্যাংক ও আবাহনী লিমিটেডের। এখন এ ম্যাচটি নিয়ে যাওয়া হয়েছে দুপুর ২টায়।

যার ফলে সকাল ৯টায় এগিয়ে আনা হয়েছে দুপুর ২টায় থাকা মোহামেডান ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের ম্যাচটি। আর সন্ধ্যা সাড়ে ৬টায় লিগের শেষ ম্যাচে লড়বে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

উল্লেখ্য, প্রথম পর্ব ও সুপার লিগের ১৫ রাউন্ডের খেলা শেষে সমান ২২ পয়েন্ট রয়েছে আবাহনী ও প্রাইম ব্যাংকের। নেট রানরেটে এগিয়ে থাকায় শীর্ষে অবস্থান করছে আবাহনী। এখন শনিবারের ম্যাচ যে জিতবে তারাই পাবে শিরোপা।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]