অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের আরও এক অনুরোধ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৮ জুলাই ২০২১

অস্ট্রেলিয়ানরা এমনিতেই খুঁতখুঁতে, স্পর্শকাতর। এই সেদিন ওয়েস্ট ইন্ডিজ সফরে এক ক্যারিবীয় সাপোর্টিং স্টাফের করোনা পজিটিভ হওয়ার খবরে ম্যাচ স্থগিত করে দিয়েছিল অস্ট্রেলিয়ানরা।

আর সেখানে বাংলাদেশে প্রতিদিন শত শত মানুষের প্রাণহানি ঘটছে করোনায়। কী করবে অসিরা? কেমন শর্ত দিয়ে আসছে টিম অস্ট্রেলিয়া?

সবার জানা, এক গাদা কঠিন শর্ত আর কঠিন করোনা প্রটোকলের প্রস্তাব দিয়েই ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে অস্ট্রেলিয়া। কিছু শর্তের কথা আগে ভাগেই জানা হয়েছে। যেমন টিম হোটেলে দুই দলের ক্রিকেটার, কোচিং স্টাফ, সাপোর্টিং স্টাফ আর ম্যাচ অফিসিয়ালস ছাড়া আর কারও প্রবেশাধিকার ও অবস্থান নিষেধ।

আজ (বুধবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন দিলেন আরেক নতুন তথ্য। ঢাকায় বিমানবন্দরে অবতরনের পর ইমিগ্রেশনটাও খুব সতর্ক ও সাবধানে অতিক্রম করে চটজলদি টিম হোটেল ঢাকা ইন্টারকন্টিনেন্টালে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যেতে চায় অস্ট্রেলিয়ানরা।

বিসিবি সিইওর কথায় পরিষ্কার, অসিরা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন অতিক্রমের সময় অন্য কারো শারীরিক উপস্থিতি চাচ্ছে না।

সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড কর্তারা আমাদের অনুরোধ করেছে যতটা সম্ভব পাবলিক কমিউনিকেশনটা এড়িয়ে ইমিগ্রেশন অতিক্রম করতে চায় তারা। আর সেভাবেই আয়োজন করা হচ্ছে।’

এআরবি/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]