মনোনয়নপত্র জমা দিলেন ৩২ জনের সবাই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

বিসিবি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের এখনও বাকি আছে ৪৮ ঘন্টা। ২৯ সেপ্টেম্বর জানা যাবে আসলে কে কে নির্বাচন করবেন। এখনকার খবর, তিন ক্যাটাগরিতে যে কজন মনোনয়ন তুলেছিলেন, তারা সবাই জমা দিয়েছেন ।

বিভাগ ও জেলার ভোটার দিয়ে সাজানো ক্যাটাগরি ১, ঢাকার ক্লাব ক্রিকেট দলসমূহের ভোটারে সাজানো ক্যাটাগরি ২, সাবেক জাতীয় অধিনায়ক, ক্রিকেটার, সব সার্ভিসেস, বিশ্ববিদ্যালয়সমূহ, সকল শিক্ষা বোর্ড, বিকেএসপি, কোয়াবের কাউন্সিলরদের দিয়ে গড়া ক্যাটাগরি ৩-এ যারা মনোনয়ন তুলেছিলেন, তারা সবাই এখন পর্যন্ত নির্বাচনী প্রক্রিয়ায় জড়িত আছেন। মানে কেউ সরে দাঁড়াননি।

bcb1

মোট ৩২ জন মনোনয়ন তুলেছিলেন। তারা সবাই আজ ২৭ সেপ্টেম্বর নির্ধারিত দিন ও সময়ে মনোনয়ন জমা দিয়েছেন। তার মধ্যে আবার ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে। কারণ তাদের আর কোনো প্রতিদ্বন্দ্বী মনোনয়ন তোলেননি।

চট্টগ্রাম (আ জ ম নাসির, আকরাম খান) ও খুলনা বিভাগ (কাজী ইনাম, শেখ সোহেল) থেকে দুজন করে ৪ জন, সিলেট (শফিউল আলম চৌধুরী নাদেল), রংপুর (অ্যাডভোকোট আনোয়ারুল ইসলাম) ও বরিশালের (আলমগীর খান আলো) তিনজনসহ মোট ৭ জনের কোনোই প্রতিপক্ষ নেই। তারাই শুধু মনোনয়ন জমা দিয়েছেন।

তবে শেষ পর্যন্ত তারা সবাই থাকবেন, নাকি প্রত্যাহার করবেন, সেটা জানা যাবে ২৯ সেপ্টেম্বর।

bcb1

আজ (সোমবার) বিকেল ৪টা ছিল বিসিবি পরিচালক পর্ষদ নির্বাচনে মনোনয়ন জমা দেয়ার শেষ সময়। এ সময়ের মধ্যে ক্যাটাগরি ১ থেকে মনোনয়ন জমা দিয়েছেন ১৩ জন। এর মধ্যে ঢাকা বিভাগে ৪ জন-নাইমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ), তানভির আহমেদ টিটু (নারায়ণগঞ্জ), সৈয়দ আশফাকুল ইসলাম (কিশোরগঞ্জ) আর খালেদ হোসেন (মাদারীপুর)।

চট্টগ্রাম বিভাগে ২ জন (আ জ ম নাসির ও আকরাম খান), খুলনায় ২ জন শেখ সোহেল (খুলনা বিভাগ) ও কাজী ইনাম ( যশোর), রাজশাহীতে ২ জন খালেদ মাসুদ পাইলট (রাজশাহী বিভাগ) ও সাইফুল আলম স্বপন চৌধুরী (পাবনা), সিলেটে একজন (শফিউল আলম চৌধুরী নাদেল), বরিশালে একজন আলমগীর খান আলো (বরিশাল বিভাগ) এবং রংপুরে একজন (অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম)।

bcb1

ক্যাটাগরি ২ থেকে মনোনয়ন জমা দেওয়া ১৭ জন-নাজমুল হাসান পাপন (আবাহনী লিমিটেড), গাজী গোলাম মর্তুজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব), মাহবুব উল আনাম ও মাসুদউজ্জামান (মোহামেডান), ওবেইদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্রিকেট ক্লাব), সাইফুল ইসলাম ভূঁইয়া (ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব), মোঃ সালাহ্উদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ ক্লাব), মুহাম্মদ ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), মোঃ এনায়েত হোসেন সিরাজ (আজাদ স্পোর্টিং ক্লাব), ফাহিম সিনহা (সূর্য তরুণ), ইফতেখার রহমান মিঠু (ফেয়ার ফাইটার্স), মনজুর কাদের (ঢাকা এসেটস), মোহাম্মদ আব্দুর রহমান (মিরপুর বয়েজ), শওকত আজিজ রাসেল (আম্বার স্পোর্টিং), মোহাম্মদ রফিকুল ইসলাম (গাজী টায়ার্স ক্রিকেট একাডেমী), মোঃ মনজুর আলম মনজু (আসিফ শিফা ক্রিকেট একাডেমী)।

ক্যাটাগরি ৩ থেকে মনোনয়ন জমা দিয়েছেন দুজন- খালেদ মাহমুদ সুজন (সাবেক জাতীয় ক্রিকেটার) ও নাজমুল আবেদিন ফাহিম (বিকেএসপির কোচ)।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]