মোস্তাফিজদের ৯০ রানেই আটকে দিলো মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ পিএম, ০৫ অক্টোবর ২০২১

মহাগুরুত্বপূর্ণ ম্যাচে এসে বড় ধাক্কা খেলো রাজস্থান রয়্যালস। মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে আজ (মঙ্গলবার) জিততে পারলে প্লে-অফের সম্ভাবনা অনেকটাই উজ্জ্বল হয়ে যেতো মোস্তাফিজুর রহমানদের।

কিন্তু বোর্ডে যে রান জমা পড়েছে, তাতে জয়ের আশা করা এখন বাড়াবাড়িই হবে। মুম্বাই বোলারদের দারুণ বোলিংয়ে ২০ ওভার ব্যাটিং করে ৯ উইকেটে মাত্র ৯০ রান তুলতে পেরেছে সঞ্জু স্যামসনের দল।

চরম ব্যাটিং ব্যর্থতায় ধুঁকেছে রাজস্থান। দলের ব্যাটসম্যানদের মধ্যে কেউ পঁচিশের ঘরও ছুঁতে পারেননি। ওপেনার এভিন লুইস দলের পক্ষে সর্বোচ্চ ২৪ রান করেন ১৯ বল খেলে।

অথচ টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ওত খারাপ ছিল না রাজস্থানের। পাওয়ার প্লের ৬ ওভারে ২ উইকেটে ছিল ৪১ রান। তারপর একের পর এক উইকেট খোয়াতে থাকে স্যামসনের দল। ১১ রানে তারা হারিয়েছে শেষ ৪ উইকেট।

এগার নম্বরে ব্যাটিংয়ে নেমে মোস্তাফিজ একটি ছক্কা হাঁকিয়েছেন। ৭ বলে ৮ রানে অপরাজিত থাকেন টাইগার কাটার মাস্টার।

মুম্বাই বোলারদের মধ্যে সবচেয়ে সফল নাথান কল্টার-নাইল। মাত্র ১৪ রানে ৪টি উইকেট নেন এই পেসার। এছাড়া জেমস নিশাম ১২ রানে ৩টি আর জাসপ্রিত বুমরাহ ১৪ রান খরচায় নেন ২টি উইকেট।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]