পীরগঞ্জের ঘটনায় মাশরাফির ‘হৃদয় ভেঙে চুরমার’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ১৮ অক্টোবর ২০২১

রোববার রাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দল হেরে গেছে স্কটল্যান্ডের কাছে। ওমানের আল আমেরাতে তুলনামূলক দুর্বল দলের কাছে বাংলাদেশের পরাজয়টি রীতিমতো অঘটনই ছিলো ভক্ত-সমর্থকদের জন্য।

তবে একই রাতে বাংলাদেশের এর চেয়েও বড় পরাজয় ঘটেছে নিজেদের দেশে, রংপুরের পীরগঞ্জে। যা দেখে হৃদয় ভেঙে চুরমার হয়ে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ তুলে রোববার রাতে পীরগঞ্জের মাঝিপাড়ার জেলেপল্লীতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় আগুনে পুড়েছে ২০টির বেশি ঘর। ভাঙচুর চালানো হয়েছে বেশ কয়েকটিতে। লুট করা হয়েছে নগদ টাকা, স্বর্ণালংকারসহ গবাদি পশু।

যেই ফেসবুকের পোস্ট ঘিরে এই হামলার, সেই ফেসবুকেই ভাইরাল হয়েছে সেই হামলার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, জমীনে সবুজ ঘাসের ওপরে দূর থেকে ভেসে আসা আগুনের লেলিহান শিখা। এই ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন মাশরাফি।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কাল (রোববার) দুইটা হার দেখেছি, একটা বাংলাদেশ ক্রিকেট দল, যেটায় কষ্ট পেয়েছি। আর একটি পুরো বাংলাদেশের, যা হৃদয় ভেঙে চুরমার করেছে। এ লাল সবুজ তো আমরা চাইনি। কতো কতো স্বপ্ন, কতো কষ্টার্জিত জীবন যুদ্ধ এক নিমিষেই শেষ। আল্লাহ আপনি আমাদের হেদায়েত দিন।’

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]