টাইফয়েডে আক্রান্ত সাইফ হাসান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৩৪ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

মাঠের পারফরম্যান্স একদমই ভালো হচ্ছে না বাংলাদেশ দলের তরুণ ওপেনার সাইফ হাসানের। মাঠের বাইরেও এক দুঃসংবাদ পেলেন ২৩ বছর বয়সী এ ডানহাতি ওপেনার।

চট্টগ্রাম টেস্ট শেষ করে ঢাকায় ফেরার আগে টাইফয়েডে আক্রান্ত হলেন সাইফ। শারীরিক অসুস্থতার কারণে মঙ্গলবার রাতে টাইফয়েড পরীক্ষা করা হয়েছিল সাইফের। যার ফল এসেছে পজিটিভ।

টাইফয়েডে আক্রান্ত হওয়ায় আগামী শনিবার (৪ ডিসেম্বর) থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টে সাইফের অংশগ্রহণ অনিশ্চিতই বলা চলে। আজ (বুধবার) দুপুরে দলের সঙ্গে ঢাকায় ফিরে আসবেন তিনি।

অবশ্য পারফরম্যান্স দিয়েও দলে টিকে থাকার কথা নয় সাইফের। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে ১ ও ০ রান করার পর টেস্টেও নিজের সামর্থ্যের ছাপ রাখতে পারেননি সাইফ।

দুই ইনিংসেই তিনি আউট হয়েছেন বাউন্সার ডেলিভারিতে। যথাক্রমে ১৪ ও ১৮ রান করলেও শাহিন শাহ আফ্রিদির বিপক্ষে রীতিমতো লেজের সারির ব্যাটারদের মতোই খেলেছেন তিনি।

এআরবি/এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।