পাঁচ অনভিষিক্ত নিয়ে ভারত সিরিজের দক্ষিণ আফ্রিকা দল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

ভারতের বিপক্ষে আসন্ন হোম সিরিজের তিন টেস্টের দল ঘোষণা করেছে দক্ষিন আফ্রিকা ক্রিকেট দল। যেখানে দলে ফেরানো হয়েছে দক্ষিণ আফ্রিকার হয়ে ২০১৯ সালে সবশেষ সাদা পোশাকের ক্রিকেট খেলা ডানহাতি পেসার ডুয়াইন অলিভারকে।

২১ সদস্যের স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন রায়ান রিকেলটন ও সিসান্দা মাগালা। এছাড়া দল অনভিষিক্ত খেলোয়াড় রয়েছেন আরও তিনজন- সারেল এরউই, গ্লেন্টন স্টারম্যান ও প্রেনেলান সুব্রায়েন। এই পাঁচজনের মধ্যে যে কারও অভিষেক হতে পারে ভারতের বিপক্ষে সিরিজে।

অন্যদিকে নেদারল্যান্ডসের বিপক্ষে বিশ্রামের পর দলে ফেরানো হয়েছে কাগিসো রাবাদা, কুইন্টন ডি কক এবং এনরিচ নর্টজেকে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে এটিই দক্ষিণ আফ্রিকার প্রথম সিরিজ। আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ।

ভারতের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা টেস্ট স্কোয়াড
ডিন এলগার (অধিনায়ক), টেম্বা বাভুমা (সহ-অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), কাগিসো রাবাদা, সারেল এরউই, বিউরান হেন্ডরিকস, জর্জ লিন্ডে, কেশভ মহারাজ, লুঙ্গি এনগিডি, এইডেন মারক্রাম, উইয়ান মাল্ডার, এনরিচ নর্টজে, কেগান পিটারসেন, রসি ফন ডার ডুসেন, কাইল ভেরিয়েন, মার্কো জানসেন, গ্লেন্টন স্টারম্যান, প্রেনেলান সুব্রায়েন, সিসান্দা মাগালা, রায়ান রিকেল্টন ও ডুয়াইন অলিভার।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]