ঢাকায় পা রেখেই অসুস্থ ডোমিঙ্গো, হলো না নান্নুর সঙ্গে বৈঠক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ১৬ নভেম্বর ২০২২

ঘড়ির কাঁটা তখনও সকাল ৯টা স্পর্শ করেনি। বিকেএসপিতে চট্টগ্রাম আর ঢাকা ম্যাচ শুরু হয়নি তখনও। সেখানে এসে থামলো লালচে একটি গাড়ি। তা থেকে নামলেন মিনহাজুল আবেদিন নান্নু। সাতসকালে প্রধান নির্বাচক কেন এসে উপস্থিত বিকেএসপিতে? এসেই এদিক-ওদিক তাকালেন নান্নু। বোঝা গেল, কারও উন্মুখ অপেক্ষা। কাকে খুঁজছেন মিনহাজুল আবেদিন নান্নু?

জানা গেল, জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গে বসার কথা ছিল প্রধান নির্বাচকের। তার সঙ্গে কথা বলতেই বিকেএসপিতে এত সকালে আসা। দুজন জাতীয় দল নিয়ে আলোচনা করবেন, ভারতের বিপক্ষে সিরিজে ওয়ানডে ও টেস্ট দল কেমন হবে, এসব নিয়ে চলবে শলা-পরামর্শ।

কিন্তু অল্পক্ষণের মধ্যেই জানা হয়ে গেল, জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো আসছেন না। তার শরীর খারাপ। অসুস্থ হয়ে পড়েছেন ঢাকায় আসার পরই। হঠাৎ কি হলো বাংলাদেশ হেড কোচের ?

রাজধানী ঢাকায় পা রাখার ২৪ ঘণ্টা না যেতেই অসুস্থ হয়ে পড়েছেন রাসেল ডোমিঙ্গো। প্রধান নির্বাচক বুধবার দুপুরে জাগো নিউজকে জানিয়েছেন, হেড কোচের ঠান্ডা জ্বর, তাই বিকেএসপি আসতে পারেননি। আর সে কারণেই তার সঙ্গে আগে থেকে ঠিক করা মিটিংটাও হয়নি।

ভারতের সঙ্গে ওয়ানডে আর টেস্ট দল সাজানো ও ক্রিকেটার নির্বাচন কর নিয়ে কথা বলতে গিয়ে কদিন আগে নান্নু জাগো নিউজকে জানিয়েছিলেন, যেহেতু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ (৪, ৭ ও ১০ ডিসেম্বর), তাই তারা আগে ওয়ানডে দল ঘোষণা করবেন। এবং সেটা ১৮ নভেম্বরের মধ্যেই হতে পারে।

হেড কোচ রাসেল ডোমিঙ্গো ১৪ নভেম্বর দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকায় পৌঁছার পরই প্রধান নির্বাচকের সঙ্গে বসে দল ঠিক করার কথা ছিল। কিন্তু হেড কোচের অসুস্থতার কারণে সেই বৈঠক হয়তো কদিন পিছিয়ে যাবে।

ধারণা করা হচ্ছে, হেড কোচ ও চিফ সিলেক্টরের সেই দল নির্বাচনী বৈঠক ২০ নভেম্বরও হতে পারে। কেননা সেদিনই বিকেএসপিতে শুরু হবে বিসিএলের ওয়ানডে আসর। সেদিন হলে বিসিএল দেখা এবং নিজেদের মধ্যে কথা বলা দুই'ই সারতে পারবেন নান্নু ও ডোমিঙ্গো।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।