টানা ২ ম্যাচে ৪ উইকেট সাইফউদ্দীনের, নাইম শেখের ব্যাটে রান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ২৫ মার্চ ২০২৩

আগের ম্যাচে মোহামেডানের বিপক্ষে ৪ উইকেট পাওয়া সাইফউদ্দীন পরের ম্যাচে আবারো বল হাতে জ্বলে উঠলেন। শিকার করলেন ৪ উইকেট। পেসার সাইফউদ্দীনের সাথে ব্যাটার নাইম শেখের ব্যাটের তেজও রয়েছে অব্যাহত।

মোহামেডানের বিপক্ষে আগের ম্যাচে শতরান করা নাইম শেখ আজ (শনিবার) গাজী গ্রুগ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচ জেতানো ৭৪ রানের ইনিংস উপহার দিয়েছেন। মূলতঃ এ দুজনেরর নৈপুণ্যে এবারের লিগে টানা চতুর্থ জয় পেয়েছে আবাহনী।

শনিবার বিকেএসপি তিন নম্বর মাঠে সাইফউদ্দীনের বিধ্বংসী বোলিংয়ে পুড়ে ছারখার গাজী গ্রুপ ক্রিকেটার্সের ব্যাটিং। মাত্র ১৫৩ রানে ইনিংস শেষ গাজী গ্রুপের।

১৫৪ রানের ছোট্ট টার্গেট ছুঁতে মোটেও কষ্ট করতে হয়নি আবাহনীকে। মাত্র ২ উইকেট খুইয়ে, ৮ উইকেটের সহজ জয় নিয়ে মাঠ ছেড়েছে আকাশী হলুদ জার্সিধারীরা।

আগের ম্যাচে মোহামেডানের বিপক্ষে হার না মানা শতরান করা নাইম শেখ আজও আবাহনীর টপ স্কোরার। এদিন ১০০ বলে ৭৪ রানে অপরাজিত থেকে দল জিতিয়ে সাজঘরে ফেরেন নাইম।

ফর্মে থাকা আবাহনী টপ অর্ডার এনামুল হক বিজয় ৩৪ বলে ৩৮ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া মাহমুদুল হাসান জয়ও ৩৪ বলে ২৯ রানে আউট হন। নাইম শেখ আর ভারতীয় ব্যাটার ইন্দ্রজিৎ (১০ নট আউট) যখন আবাহনীকে এবারের লিগে চতুর্থ জয়ের বন্দরে পৌঁছে সাজঘরের পথে, তখনো দিনের ১১৫ বল খেলা বাকি।

সকালের সেশনে আবাহনী পেসার সাইফউদ্দীন ৯ ওভারে ৩০ রানে ৪ উইকেট দখল করেন। তার সাথে দুই বাঁ-হাতি স্পিনার তানভির ইসলাম (২/২৭) ও রকিবুল (২/৩২) দুটি করে এবং দুই অফস্পিনার মোসাদ্দেক এবং নাহিদুল একটি করে উইকেট দখল করে গাজী গ্রুপকে দেড়শোর মধ্যে বেঁধে ফেলেন। ভারতের টি বারি তেজা সর্বোচ্চ ৪১ আর মাহমুদুল হাসান ৩০ রানের দুটি মাঝারী ইনিংস খেলেন গাজী গ্রুপের হয়ে।

এআরবি/ আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।