পেসারদের ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর কথা বললেন তামিম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৪২ পিএম, ০৪ জুলাই ২০২৩

১৬ জনের দলে ৫ পেসার। তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ব্যাটিং অনুকূল পিচে কতজন পেসার খেলানো হতে পারে? তারা কারা?

শেরে বাংলায় আফগানদের সঙ্গে টেস্টে ম্যাচ জেতানো বোলিং করা তাসকিন, এবদত আর শরিফুলই থাকবেন ওয়ানডে একাদশে? নাকি শরিফুলের জায়গায় ঢুকবেন আরেক বাঁহাতি মোস্তাফিজ? কী ভাবছে টিম ম্যানেজমেন্ট? তবে অধিনায়ক তামিম ইকবালের কথা শুনে মনে হচ্ছে মোস্তাফিজ থাকবেন একাদশে।

বুধবার বাংলাদেশ একাদশে যে কজন পেসারই খেলুন না কেন, অধিনায়ক তামিম ইকবালের সোজা-সাপটা কথা। কাটার মাস্টার তার আস্থাভাজন। তিনি তার ওপর আস্থা রাখতে চান।

তার মুখে এমন কথা- ‘প্রত্যেক অধিনায়কের কয়েকজনের ওপর আস্থা থাকে। এ আস্থা বিশ্বের সব দলেই থাকে। আমাদের মধ্যেও আছে। মোস্তাফিজ সর্বশেষ ম্যাচে আমাদের জিতিয়েছে। একইরকম ফর্ম পাবেন না, উত্থানপতন থাকবে। কিন্তু বিশ্বাস রাখাটা গুরুত্বপূর্ণ। কেউ ভালো সময়ে থাকতে নাই পারে।’

এদিকে, অধিনায়ক তামিম আরও একটি আভাস দিয়েছেন। তিনি পুরো ওয়ানডে সিরিজে পেসারদের ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর কথা বলেছেন। তার ভাষ্য, ‘আমাদের পেস বোলিং ইউনিটের সবাই ভালো করছে। হয়তো সেখানে একটু পরিবর্তন দেখতে পাবেন। হয়তো ভিন্ন ভিন্ন পেস কম্বিনেশন খেলাতে পারি। কালকে কেমন খেলা হয়, তার ওপর নির্ভর করছে। এটা বলতে পারি- এ তিন ম্যাচে ভিন্ন ভিন্ন পেস বোলিং কম্বিনেশন হয়তো আপনারা দেখবেন।’

এআরবি/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।